• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • ICC T-20 World Cup 2021: বিশ্বকাপের শুরুতেই কান্না! ভাইরাল আবেগঘন মুহূর্তের ছবি

ICC T-20 World Cup 2021: বিশ্বকাপের শুরুতেই কান্না! ভাইরাল আবেগঘন মুহূর্তের ছবি

Oman vs Papua New Guinea: আঝোরে কাঁদলেন দলের সাপোর্ট স্টাফ। বিশ্বকাপের শুরুতেই কান্নার ছবি।

Oman vs Papua New Guinea: আঝোরে কাঁদলেন দলের সাপোর্ট স্টাফ। বিশ্বকাপের শুরুতেই কান্নার ছবি।

Oman vs Papua New Guinea: আঝোরে কাঁদলেন দলের সাপোর্ট স্টাফ। বিশ্বকাপের শুরুতেই কান্নার ছবি।

  • Share this:

    #দুবাই: দীর্ঘ ৫ বছর অপেক্ষার পর অবশেষে শুরু হয়েছে আইসিসি টি -টোয়েন্টি বিশ্বকাপ ২০২১। প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে ওমান এবং পাপুয়া নিউ গিনির (Oman vs Papua New Guinea)মধ্যে। আর প্রথম ম্যাচেই একটি আবেগঘন মুহূর্ত দেখা গেল। মাস্কাটের ওমান ক্রিকেট একাডেমি গ্রাউন্ডে যখন টি -টোয়েন্টি বিশ্বকাপ শুরু হল। প্রথম ম্যাচে খুবই আবেগপ্রবণ একটি ছবি ভাইরাল হল। সেই ছবি দেখে যে কোনো ক্রিকেট ভক্তের চোখে জল চলে আসবে।

    জাতীয় সংগীতের সময় কাঁদলেন সাপোর্ট স্টাফ-

    টি -টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে টসের পর যখন পাপুয়া নিউ গিনির জাতীয় সঙ্গীত বাজানো শুরু হয়, তখনই দলের ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফরা খুব আবেগপ্রবণ হয়ে পড়েন। তাঁদের অনেকের চোখে আনন্দের অশ্রু দেখা যায়।

    পাপুয়া নিউ গিনির যাত্রা কঠিন ছিল-

    পাপুয়া নিউ গিনির পক্ষে এই স্তরে পৌঁছানো সহজ ছিল না। এর জন্য দলকে অনেক কঠোর পরিশ্রম করতে হয়েছিল। পাপুয়া নিউ গিনি ২০১৯ সালে আইসিসি টি -টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বে জায়গা পেয়েছিল। ২ বার খুব কাছ থেকে ছিটকে যাওয়ার পর শেষমেশ তারা কোয়ালিফায়ারে জায়গা পাকা করেছিল।

    দুই বছর ক্রিকেট থেকে দূরে ছিলেন ক্রিকেটাররা-

    পাপুয়া নিউ গিনি করোনাভাইরাসের কারণে খুব কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে। সেই দেশের অনেক ক্রিকেটার করোনা মহামারীতে চিরতরে তাঁদের প্রিয়জনকে হারিয়েছেন। প্রায় ২ বছর আন্তর্জাতিক ক্রিকেট থেকে দূরে থাকার পর দলের সামনে এখন নতুন চ্যালেঞ্জ।

    প্রথম ম্যাচে পিএনজির পরাজয়-

    পাপুয়া নিউ গিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে ওমানের কাছে ১০ উইকেটে হেরে গিয়েছে। পিএনজিকে আগামী ম্যাচটি স্কটল্যান্ডের বিরুদ্ধে ১৯ অক্টোবর খেলতে হবে।

    Published by:Suman Majumder
    First published: