Home /News /sports /

বিশ্বকাপে নতুন সুপারসপার, ইডেনে চালু ওয়াই-ফাই

বিশ্বকাপে নতুন সুপারসপার, ইডেনে চালু ওয়াই-ফাই

আসন্ন টি২০ বিশ্বকাপের কর্মকাণ্ডের মাঝেই সিএবি-কে নয়া উপহার সৌরভের। ইডেনে চালু হল ওয়াই-ফাই পরিষেবা। বিশ্বকাপের জন্য মাঠে নামছে নতুন সুপারসপার। সোমবার চালু হবে বেঙ্গালুরু থেকে আসা নতুন স্কোরবোর্ডও।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা:  টি২০ বিশ্বকাপের আগে সিএবি-কে নতুন উপহার সৌরভের। শুক্রবার থেকে ইডেনে চালু হয়ে গেল বহু প্রতীক্ষিত ওয়াই-ফাই পরিষেবা। যার সুবাদে এখন থেকে নিখরচায় ইন্টারনেট ব্যবহার করা যাচ্ছে ইডেন চত্ত্বরে। বি সি রায় ক্লাবহাউসে বসানো হয়েছে ফোর জি ওয়াই-ফাই হাব। পরিষেবা মিলছে সংলগ্ন কর্পোরেট বক্সেও। সিএবি সূত্রে খবর, বিশ্বকাপের জন্য বসানো হলেও এখন থেকে ইডেনে সারা বছরই মিলবে এই পরিষেবা।

    বাংলাদেশ প্রিমিয়ার লিগের এক প্রচারমূলক ইভেন্টে অংশ নিতে এদিন ঢাকা উড়ে গিয়েছিলেন সৌরভ। তবে প্রেসিডেন্ট না থাকলেও পুরোদমে চলল আসন্ন বিশ্বকাপের কর্মকাণ্ড। বিশ্বকাপের জন্য অতিরিক্ত একটি সুপারসপার মাঠে নামাচ্ছে সিএবি। ফলে টুর্নামেন্ট চলাকালীন ইডেনে থাকবে সবমিলিয়ে চারটি সুপারসপার। দ্রুত বৃষ্টির জল সরাতে থাকবে উচ্চক্ষমতাসম্পন্ন পাম্প। এদিকে রবিবারই কলকাতায় এসে পৌঁছবে নতুন জায়ান্ট ইলেকট্রনিক স্কোরবোর্ডও। সোমবার থেকেই চালু হবে যাবে নতুন এই স্কোরবোর্ড।

    First published:

    Tags: Eden Gardens, New Scoreboard, Super Sopper, T20 World Cup, Wi-Fi

    পরবর্তী খবর