MS Dhoni: ধোনির পরিবারে নতুন অতিথি, Instagram পোস্টে সুখবর দিলেন সাক্ষী

পরিবারের নতুন সদস্যকে এখনও দেখা হয়নি ধোনির।

পরিবারের নতুন সদস্যকে এখনও দেখা হয়নি ধোনির।

  • Share this:

    #রাঁচি:

    স্যাম, লিলি, গব্বর ও জোয়া নতুন বন্ধু পেল। ভাবছেন, এই চারটি নাম কাদের! এম এস ধোনির বাইক প্রীতির কথা সবার জানা। ধোনির পশুপ্রেমের কথাও জানা প্রায় সবারই। স্যাম, লিলি, গব্বর ও জোয়া- ধোনির পোষা চারটি কুকুর। আর এবার ধোনির ফার্ম হাউসে এল নতুন অতিথি। ধোনি কখনও তাঁর পোষ্যদের নিজের পরিবারের বাইরে ভাবেন না। তাঁর স্ত্রী সাক্ষী ও মেয়ে জিভার সঙ্গেই বেশিরভাগ সময় থাকে পোষ্যরা। ধোনি তাই পোষ্যদের নিজের পরিবারের অঙ্গ হিসাবেই ধরেন। আর এবার ধোনির বাড়িতে এল চেতক। পরিবারের নতুন সদস্যের কথা জানালেন সাক্ষী ধোনি।

    ক্রিকেট জীবন শেষের পথে। ধোনির সামনে এখন অবসরের হাতছানি। অর্থাত্ হাতে অফুরন্ত সময়। আর এই সময় ধোনি জীবনটা নিজের মতো করে কাটাতে চাইবেন নিশ্চয়ই। ইতিমধ্যেইই ধোনি চাষবাসের কাজ শুরু করেছেন। কিনেছেন ট্রাক্টর। তাঁর জমির ফসল বিক্রিও হচ্ছে বিদেশে। দিনের বেশিরভাগ সময়টাতেই ফার্ম হাউসে পোষ্যদের সঙ্গে কাটান ধোনি। আর তাই এবার ধোনি তাঁর ফার্ম হাউসে আনলেন একটি কালো ঘোড়া। রাঁচির ফার্ম হাউজে ধোনির অবসরসঙ্গী হবে সেটি। ইতিমধ্যে সাক্ষী ধোনি ইনস্টাগ্রাম পোস্ট করে চেতকের আসার খবর সবাইকে জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘চেতক তোমাকে আমাদের পরিবারে স্বাগত জানাই। আশা করি খুব তাড়াতাড়ি তোমার সঙ্গে লিলির বন্ধুত্ব গড়ে উঠবে।’

    মেয়ে জিভার জন্মের সময় ধোনি স্ত্রীর কাছে থাকতে পারেননি। তিনি তখন জাতীয় দলের সঙ্গে সফরে ছিলেন। এবারও চেতক ফার্ম হাউসে এল, কিন্তু ধোনি ছিলেন না। আইপিএল মাঝপথে বন্ধ হয়েছে। প্রতিটি ফ্র্যাঞ্চাইজির ক্রিকেটাররা বাড়ি ফিরছেন। বিসিসিআই-এর তরফে ক্রিকেটারদের বাড়িতে ফেরানোর ব্যবস্থা করা হয়েছে। তবে ধোনি বলেছিলেন, তাঁর দল চেন্নাই সুপার কিংসের প্রতিটি ক্রিকেটার বাড়িতে ফেরার পর তিনি শিবির ছেড়ে রওনা দেবেন। আপাতত ধোনি বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে রয়েছেন। তবে ধোনিও নিশ্চয়ই পরিবারের নতুন সদস্যকে দেখার জন্য মুখিয়ে রয়েছে।

    Published by:Suman Majumder
    First published: