'তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো সৌরভ' ! মহারাজের আরোগ্য কামনায় ট্যুইট নাগমার

'তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো সৌরভ' ! মহারাজের আরোগ্য কামনায় ট্যুইট নাগমার

photo source collected

প্রাথমিক ভাবে চিকিৎসকদের অনুমান, মৃদু হৃদরোগে আক্রান্ত হয়েছেন সৌরভ৷ তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হবে৷

  • Share this:

    #কলকাতা: অসুস্থ সৌরভ গঙ্গোপাধ্যায় । ভর্তি করা হল উডল্যান্ডস হাসপাতালে । সূত্রের খবর, ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়কে জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে ।

    জানা গিয়েছে, শনিবার সকালে হঠাৎই বেহালায় নিজের বাড়িতেই ব্ল্যাক আউট হয়ে যান সৌরভ । জিম করতে করতেই পড়ে যান তিনি । সঙ্গে সঙ্গে তাঁকে ভর্তি করা হয় উডল্যান্ডসে । চিকিৎসক সরোজ মণ্ডলের তত্ত্বাবধানে ভর্তি রয়েছেন তিনি । মৃদূ হার্ট অ্যাটাক হয়েছে তাঁর। তবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, আপাতত স্থিতিশীল রয়েছেন মহারাজ৷

    সৌরভ গঙ্গোপাধ্যায় অসুস্থ হয়ে পড়ার পর পরই ট্যুইট করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়৷ সৌরভের দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি৷ প্রাথমিক ভাবে চিকিৎসকদের অনুমান, মৃদু হৃদরোগে আক্রান্ত হয়েছেন সৌরভ৷ তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হবে৷ এই খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে গোটা ক্রিকেট মহল তথা দেশের মানুষ চিন্তায় পড়ে যান। সকলেই দাদার দ্রুত সুস্থতা কামনা করেছেন।

    এই খবর জানতে পেরেই ট্যুইট করলেন বলিউডের অভিনেত্রী নাগমা। সৌরভের সঙ্গে নাগমার বন্ধুত্বের সম্পর্ক ছিল। তবে বেশ কিছু বছর ধরে তাঁদের বন্ধুত্ব নিয়ে কেউই কথা বলেননি। মহারাজের অসুস্থতার খবর পেয়ে ট্যুইট করলেন অভিনেত্রী। তিনি লিখেছেন, "তোমার দ্রুত সুস্থতা কামনা করি। তাড়াতাড়ি সেরে ওঠো। প্রার্থনা করছি।" এই ট্যুইটে অভিনেত্রীর চিন্তা স্পষ্ট। শুধু তিনি নন গোটা দেশের মানুষ সৌরভের সুস্থতা কামনা করছেন।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর