Home /News /sports /
MS Dhoni on Bollywood Aspiration: ক্রিকেটের পর কি এবার বলিউড! হিরো হওয়ার অফার নিয়ে কী বললেন ধোনি?

MS Dhoni on Bollywood Aspiration: ক্রিকেটের পর কি এবার বলিউড! হিরো হওয়ার অফার নিয়ে কী বললেন ধোনি?

ক্রিকেটের পর কি এবার বলিউড! হিরো হওয়ার অফার নিয়ে কী বললেন ধোনি?

ক্রিকেটের পর কি এবার বলিউড! হিরো হওয়ার অফার নিয়ে কী বললেন ধোনি?

সেখানেই এক ভক্ত ধোনিকে প্রশ্ন করেন, বলিউডে প্রবেশ নিয়ে (MS Dhoni on Bollywood Aspiration)। (IPL 2021) (MS Dhoni)

  • Share this:

    #কলকাতা: আইপিএল বাদে সব রকম ক্রিকেট থেকেই অবসর নিয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। এখন তিনি আইপিএলে চেন্নাই সুপারকিংসের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। সম্প্রতি চেন্নাই সুপারকিংসের ফ্র্যাঞ্চাইজি একটি  অনলাইন অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ধোনি। সঙ্গে সতীর্থদের মধ্যে ছিলেন দীপক চাহার, শার্দুল ঠাকুর ও ইমরান তাহির। সেখানেই এক ভক্ত ধোনিকে প্রশ্ন করেন, বলিউডে প্রবেশ নিয়ে (MS Dhoni on Bollywood Aspiration)। তিনি জানতে চান, ক্রিকেটের পর কি এবার বলিউডে অভিনয় করতে দেখা যাবে ধোনিকে? (MS Dhoni on Bollywood Aspiration)

    ধোনি চটজলদি এই প্রশ্নের জবাব দেন। তিনি বলেন, 'আপনি জানেন বলিউড ঠিক আমার জন্য নয়। বিজ্ঞাপন নিয়ে জানতে চাইলে, আমি সেগুলি করতে ভালোবাসি। তবে সিনেমার কথা বললে, এটা খুবই কঠিন কাজ ও সামলানো কঠিন'। ধোনি আরও বলেন, 'আমি ফিল্ম জগতের অভিনেতাদেরই এই কাজ করতে বলব, তাঁরা সত্যিই অসাধারণ। আমি ক্রিকেটের সঙ্গেই থাকব। অভিনয় বললে বিজ্ঞাপনই একমাত্র করব, তার বেশি কিছু না।'

    এই প্রসঙ্গে ধোনিকে নিয়ে মস্করা করতে ছাড়েননি দীপক চাহার। তিনি ধোনিকে সেখানেই বলেন, 'বিজ্ঞাপনের থেকে অনেক বেশি রোজগার ছবিতে।' ইমরান তাহির সেখানে মজা করে বলেন, 'বলিউড ধোনি ভাইকে সামলােত পারবে না।' আইপিএলের ৫৩তম ম্যাচে বৃহস্পতিবার মুখোমুখি হয়েছিল ধোনির চেন্নাই সুপার কিংস ও লোকেশ রাহুলের পঞ্জাব কিংস। দুই কিংসের মধ্যে লড়াই অনেকটাই নিয়মরক্ষার ছিল। সিএসকে লড়াই ছিল শীর্ষ স্থানের জন্য অন্যদিকে প্লে-অফের আশা ছিল না পিবিকেএসের। তবুও এই ম্যাচে জয় তুলে নিল পঞ্জাব কিংস। ৬ উইকেটে জিতেছে তাঁরা।

    প্লে-অফে জয় পেলেও উঠতে পারবে না পঞ্জাব কিংস, এমনটা নিশ্চিত ছিল। তবুও জয় দিয়েই আইপিএল অভিযান শেষ করল পঞ্জাব কিংস। ফলে লোকেশ রাহুলদের কাছে এই ম্যাচে সম্পূর্ণ রুপে একটি নিয়ম রক্ষার হলেও ৬ উইকেটে চেন্নাই সুপার কিংসকে হারায় তাঁরা। অনবদ্য ব্যাটিং করে ৯৮ রানে অপরাজিত ছিলেন রাহুল। মাত্র ৪২ বলে ৯৮ রান করেন তিনি।

    আরও পড়ুন: এই সাতটি দামি জিনিসের মালিক বিরাট কোহলি, দাম শুনলে চোখ কপালে উঠবে

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: CSK, IPL 2021, Mahendra Singh Dhoni, MS Dhoni

    পরবর্তী খবর