Ms Dhoni: গব্বরের মতো গোঁফ! নতুন লুকে গোটা পরিবারের সঙ্গে শিমলায় ধোনি

ধোনির নতুন লুক দেখেছেন?

ধোনির নতুন লুক দেখেছেন?

  • Share this:

    #শিমলা: ঢেঁকি স্বর্গে গেলেও ধান ভাঙে। এমন কথা এম এস ধোনির জন্য একেবারে ঠিক। শিমলা গিয়েছেন পরিবারের সবার সঙ্গে। সেখানে গিয়েও তিনি কি না ব্যাট হাতে মজলেন। আসলে শিমলায় তৈরির ব্যাটের নামডাক রয়েছে সারা দেশে। ধোনির তাই শিমলার ব্যাট পরখ করে দেখলেন নিজের হাতে। সেখানে তৈরি একটি ব্য়াট হাতে নিয়ে মুগ্ধ হলেন এম এস। ব্যাটের কোয়ালিটার প্রশংসা করলেন মন খুলে। ক্রিকেট থেকে তিনি এখন ছুটিতে। তাই পুরো সময়টাই কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। কখনও তাঁকে দেখা যাচ্ছে মেয়ের সঙ্গে। কখনও ফার্ম হাউসে বাইক চালাচ্ছেন। কখনও আবার মাঠে নেমে ফসল তুলছেন। লকডাউনের পুরো সময়টাতেই রাঁচিতে নিজের ফার্ম হাউসে কেটেছে দোনির। তবে মাঝে আইপিএল খেলার জন্য গিয়েছিলেন। আইপিএল বন্ধ হওয়ার পর দলের সবাই বাড়ি পৌঁছনোর পর তিনি আবার রাঁচিতে ফিরেছিলেন।

    স্ত্রী সাক্ষী, মেয়ে জিভা ও পরিবারের আরও অনেকের সঙ্গে শিমলায় ছুটি কাটাতে গিয়েছেন ধোনি। ধোনির সঙ্গে মোট ১২ জন রয়েছেন বলে জানা গিয়েছে। করোনা লকডাউন কিছুটা শিথিল হওয়ার পর থেকেই অনেকে শিমলায় ছুটি কাটাতে যাচ্ছেন। পর্যটকদের খুব বেশি ভিড় অবশ্য নেই। তবে ধীরে ধীরে হিমাচল প্রদেশ যেন আবার স্বাভাবিক ছন্দে ফিরছে। কিছুদিন আগেই অভিনেতা অনুপম খের হিমাচল প্রদেশে গিয়েছিলেন। সেখানকার পর্যটন শিল্পের করোনার জন্য কতটা ক্ষতি হয়েছে তা বলছিলেন তিনি। আর এবার ধোনি সপরিবারে শিমলায় প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে হাজির। বেশ কয়েকদজন পুলিশকর্মীর সঙ্গে ধোনিকে ছবি তুলতে দেখা গিয়েছে।

    একেবারে নতুন লুকে দেখা যাচ্ছে ধোনিকে। শিখর ধাওয়ানের মতো গোঁফ রেখেছেন ধোনি। ধোনির এই নতুন লুক তাঁর ভক্তরা বেশ পছন্দ করছেন। বিশেষ করে চেন্নাই সুপার কিংসের সমর্থকরা ধোনির এই নতুন লুক নিয়ে একের পর এক কমেন্ট করছেন। এমনিতেই দক্ষিণ ভারতে গোঁফের জনপ্রিয়তা রয়েছে। দক্ষিণী সিনেমার অভিনেতাদের বেশিরভাগকেই গোঁফের প্রতি বিশেষ যত্ন নিতে দেখা যায়। এবার সেই ট্রেন্ডে গা ভাসালেন ধোনিও। কিছুদিন আগেই ধোনির একটি ভিডিও ভাইরাল হয়েছিল। সেই ভিডিওতে ধোনি ঘোড়ার সঙ্গে দৌড়চ্ছিলেন। অনেকেই বলেছিলেন, ক্রিকেট থেকে দূরে থাকলেও ধোনি ফিটনেস বজায় রাখার ব্যাপারে কোনও আপোস করেননি।

    Published by:Suman Majumder
    First published: