Home /News /sports /

Mohammad Shami : ৫৬ রানের ইনিংস খেলে অলরাউন্ডারের সম্মান চান না শামি

Mohammad Shami : ৫৬ রানের ইনিংস খেলে অলরাউন্ডারের সম্মান চান না শামি

অসাধারণ ব্যাট করলেন শামি

অসাধারণ ব্যাট করলেন শামি

Shami not interested in calling himself all rounder।একটু অন্যরকম ভেবেছিলেন মহম্মদ শামি এবং বুমরা। বিশেষ করে শামি। প্রায় পাঁচ বছর পর ব্যাট হাতে অর্ধশতরান করলেন। উড, অ্যান্ডারসনদের বিরুদ্ধে দুরন্ত ব্যাট করলেন

  • Share this:

    #লন্ডন: পঞ্চম দিনে ভারতের টেস্ট ম্যাচ জয়ের কোন সুযোগ যদি থাকত, তাহলে ব্যাট হাতে ঋষভ পন্থকে বড় কিছু করে দেখাতে হত। কিন্তু সেটা পারেনি ভারতীয় উইকেট রক্ষক। রবিনসনের বলে আউট হয়ে ফিরে যান। তিনি আউট হওয়ার পর ভারতের ইনিংস শুয়ে পড়বে এমনটাই ধারণা ছিল অধিকাংশ ক্রিকেটপ্রেমীর। কিন্তু একটু অন্যরকম ভেবেছিলেন মহম্মদ শামি এবং বুমরা। বিশেষ করে শামি।

    প্রায় পাঁচ বছর পর ব্যাট হাতে অর্ধশতরান করলেন। উড, অ্যান্ডারসনদের বিরুদ্ধে দুরন্ত ব্যাট করলেন। মইন আলির যে বলে ছক্কা মেরে অর্ধশতরান করলেন, সেটা দেখার মত। আবার বল হাতে দ্বিতীয় উইকেট তুলে নিয়ে ভারতকে ভাল শুরু করতে সাহায্য করলেন। ম্যাচ শেষে তাকে প্রশ্ন করা হয় নিজেকে অলরাউন্ডার ভাবতে রাজি আছেন?

    লাজুক হেসে বাংলার ক্রিকেটের জানান, সেরকম ইচ্ছে তার নেই। তিনি নিজেকে সেই যোগ্য মনে করেন না। দলের প্রয়োজনে যখন ব্যাট করতে যান রান করার চেষ্টা করেন। অস্ট্রেলিয়ায় ব্যাট করতে গিয়ে হাতে চোট পান। অস্ত্রোপচার করতে হয়। কিন্তু আজ জানতেন একটু দাঁড়িয়ে যেতে পারলে রান আসবে।

    উল্টোদিকে পার্টনার বুমরা সাহায্য করেন। অজয় জাদেজা, সঞ্জয় মঞ্জরেকর, সুনীল গাভাসকার তাঁর লড়াকু ইনিংসের প্রশংসা করেছেন বারবার। ড্রেসিংরুমে ফেরার পর অধিনায়ক পিঠ চাপড়ে দিয়েছেন। অলরাউন্ডার উপাধি চান না। দলের জয়ে কাজে আসতে পেরেছেন, এতেই খুশি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Lords Test, Mohammad Shami

    পরবর্তী খবর