Home /News /sports /

সাক্ষীকে অভিনন্দন প্রধানমন্ত্রী মোদির

সাক্ষীকে অভিনন্দন প্রধানমন্ত্রী মোদির

১২ দিনের অপেক্ষার অবসান। এবার দেশ তাকিয়ে হরিয়ানা কন্যার বাড়ি ফেরার।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #রিও দি জেনেইরো: রিও অলিম্পিক শেষ হওয়ার ঠিক তিন দিন আগে অবশেষ পদক এসেছে ভারতের ঝুলিতে ৷ দেশের তাবড় তাবড় অ্যাথলিটরা যেখানে অন্যান্য সব ইভেন্টেই ব্যর্থ ৷ সেখানে ব্রোঞ্জ জিতে দেশবাসীকে এবারের অলিম্পিকের প্রথম খুশির খবরটা দিলেন হরিয়াণার রোহতকের মেয়ে সাক্ষী। অলিম্পিক ব্রোঞ্জজয়ীকে শুভেচ্ছা জানিয়ে বার্তা পাঠালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। তিনি বলেন, ‘‘সাক্ষী মালিক ইতিহাস তৈরি করেছেন ! অভিনন্দন ওকে ব্রোঞ্জ পদকের জন্য ৷ গোটা দেশ আজ উচ্ছ্বসিত !’’

    রোহতাকে সাক্ষীর বাবার সঙ্গেও কথা বলেছেন নরেন্দ্র মোদি।  শুভেচ্ছা বার্তা এসেছে রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় থেকে শুরু করে সচিন তেন্ডুলকরের কাছ থেকেও। সবাই আপ্লুত সাক্ষীর সাফল্যে।

      রাখির ভোরে এটাই চুম্বকে দেশের ছবি। কে নেই শুভেচ্ছা জানানোর তালিকায়। রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের বার্তা, সাক্ষীর সৌজন্যে ভারত গর্বিত। ঘুম থেকে উঠে অলিম্পিকে ব্রোঞ্জ জয়ের খবর পেয়ে মুগ্ধ সচিন।

    বোঞ্জ জয়ের পর গেমস ভিলেজেই শুরু হয় উৎসব। সাক্ষীকে শুভেচ্ছা জানান পিভি সিন্ধু, গোপীচাঁদরা। সাক্ষীর সাফল্যে খুশি দীপা, মালেশ্বরীরা।

    ‘‘ সাক্ষীর এই সাফল্য আজ রাখিতে সেরা উপহার’’... এমনটা প্রতিক্রিয়া অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। ১২ দিনের অপেক্ষার অবসান। এবার দেশ তাকিয়ে হরিয়ানা কন্যার বাড়ি ফেরার।

    First published:

    Tags: India In Rio 2016, Narendra Modi, Rio 2016, Rio Olympics, Sakshi Malik, Wishes, Wrestler

    পরবর্তী খবর