Home /News /sports /

বিপদ কাটছে, এখন অনেকটাই সুস্থ বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক মাশরফি মোর্তাজা

বিপদ কাটছে, এখন অনেকটাই সুস্থ বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক মাশরফি মোর্তাজা

সুস্থ হচ্ছেন মাশরফি মোর্তাজা।

সুস্থ হচ্ছেন মাশরফি মোর্তাজা।

মাশরাফি মোর্তাজা ছাড়াও বাংলাদেশে এখনও পর্যন্ত ১৪ জন সাংসদ করোনা আক্রান্ত হয়েছেন।

  • Share this:

#ঢাকা: করোনা থেকে আস্তে আস্তে সুস্থ হচ্ছেন মাশরাফি মোর্তাজা। আগের থেকে অনেকটাই ভালো আছেন বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক।

এক সপ্তাহ হল মাশরাফি করোনা আক্রান্ত। গত শনিবার নিজের করোনা পজিটিভ হওয়ার খবর জানিয়েছিলেন মাশরাফি মোর্তাজা। প্রাক্তন অধিনায়ক তথা বর্তমান সাংসদের ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে এক সপ্তাহ পরে অনেকটাই ভালো আছেন মাশরাফি। জ্বর, কাশি-সহ অন্যান্য করোনা উপসর্গ এই মুহূর্তে  তাঁর শরীরে নেই। তবে খাবারের রুচি কিছুটা কম। খাবারে সেভাবে স্বাদ পাচ্ছেন না। উল্লেখ্য, হোম আইসোলেশনে থেকেই সুস্থ হচ্ছেন মোর্তাজা।

দিন কয়েক আগে বুকের এক্স-রে করাতে হাসপাতালে গিয়েছিলেন তিনি। তবে সেখান থেকে ফিরে বাড়িতেই রয়েছেন মাশরাফি মোর্তাজা। গত ১৫ জুন মাশরাফির শাশুড়ি ও শালির মেয়ের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানা যায়। তার দিন দুয়েক পরেই হালকা জ্বর ও গা ব্যথা অনুভব করায় মাশরাফি নিজে করোনা পরীক্ষা করান। গত ২০ জুন তাঁর রিপোর্ট পজিটিভ আসে। সোশ্যাল মিডিয়ায় সেই খবর জানিয়ে তাঁর জন্য প্রার্থনা করতে বলেন। ভারতের মতো বাংলাদেশেও করোনা আক্রান্তের সংখ্যা দিনে দিনে বাড়ছে। করোনা আক্রান্ত হওয়ার আগে রাস্তায় নেমে কঠিন পরিস্থিতিতে কাজ করেছিলেন নড়াইল ২ এর সাংসদ। মাশরাফির কাজ প্রশংসিতও হয়। নিজের খেলার সামগ্রী নিলাম করে গরিব মানুষদের সহায়তায় দান করেন সেই অর্থ।

ক্রিকেটে সাফল্য তাঁর প্রচুর ৷ বাংলাদেশকে নেতৃত্বও দিয়েছেন মাশরাফি ৷ চোটের সঙ্গে লড়াই করে একাধিকবার কামব্যাক করেছেন ৷ এবার তাঁর লড়াই করোনার বিরুদ্ধে ৷ এখনও পর্যন্ত বাংলাদেশের হয়ে ওয়ান ডে-তে সবচেয়ে বেশি উইকেট নেওয়ার রেকর্ড মাশরাফিরই দখলে ৷ বাংলাদেশের হয়ে ৩৬টি টেস্ট খেলার পাশাপাশি ২২০টি ওয়ান ডে এবং ৫৪টি আন্তর্জাতিক টি২০ খেলার অভিজ্ঞতা রয়েছে মাশরাফির। মাশরাফি মোর্তাজা ছাড়াও বাংলাদেশে এখনও পর্যন্ত ১৪ জন সাংসদ করোনা আক্রান্ত হয়েছেন।

Published by:Arka Deb
First published:

Tags: Coronavirus, Covid ১৯, Mashrafe Mortaza

পরবর্তী খবর