• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • MANCHESTER TEST BETWEEN ENGLAND AND INDIA WILL TAKE PLACE AFTER INDIAN PLAYERS TESTED NEGATIVE RRC

Manchester Test : বিরাটদের করোনা রিপোর্ট নেগেটিভ, ম্যাঞ্চেস্টারে টেস্ট হচ্ছে

শুক্রবার এভাবেই টসের পর হাত মেলাবেন দুই অধিনায়ক

Manchester Test between England and India will take place after Indian players tested negative. অবশেষে স্বস্তি। শোনা যাচ্ছে ভারতীয় দলের প্রত্যেক ক্রিকেটার করোনা টেস্ট করিয়েছিলেন যার রিপোর্ট নেগেটিভ এসেছে। নিশ্চিত খবর জানা গেছে শুক্রবার টেস্ট যেমন হওয়ার কথা ছিল, তেমনই হচ্ছে।

  • Share this:

    #লন্ডন: অবশেষে স্বস্তি। শোনা যাচ্ছে ভারতীয় দলের প্রত্যেক ক্রিকেটার করোনা টেস্ট করিয়েছিলেন যার রিপোর্ট নেগেটিভ এসেছে। এর ফলে পঞ্চম টেস্ট ম্যাচ হওয়ার আশা দেখা গিয়েছিল। রাতে নিশ্চিত খবর জানা গেছে শুক্রবার টেস্ট যেমন হওয়ার কথা ছিল, তেমনই হচ্ছে। যদিও মনে করা হচ্ছে এই ম্যাচ আয়োজন করা হলেও পরবর্তীকালে আইপিএল এমনকি টি টোয়েন্টি বিশ্বকাপের ওপর প্রভাব পড়তে পারে। বৃহস্পতিবার এক অনুষ্ঠানে এসে সৌরভ জানান, শুক্রবার থেকে ম্যাঞ্চেস্টারে টেস্ট শুরু করা যাবে কিনা সে ব্যাপারে তাঁরা নিশ্চিত নন।

    তারপরেই টেস্ট বাতিলের খবর রটে যায়। ইসিবি সরাসরি বিসিসিআই-এর সঙ্গে যোগাযোগ করে জানিয়ে দেয়, শুধু পঞ্চম টেস্ট নয়, গোটা সিরিজ ছেড়ে দিতে। অর্থাৎ ভারতের ২-১ এগিয়ে থাকার ঘটনাও রেকর্ডবুকে থাকবে না। কিন্তু দল পরিচালন সমিতি, বিশেষত অধিনায়ক কোহলী এবং রোহিত শর্মা পরিষ্কার করে বিসিসিআই-কে জানিয়ে দেয়, তাঁরা কোনও ভাবেই এই প্রস্তাব মানবেন না। ম্যাচ না খেলার প্রশ্নই নেই। তাঁরা খেলতে প্রস্তুত।

    জৈব সুরক্ষা বলয়ে দর্শকদের ছাড়া খেলতে হলেও তাঁদের কোনও আপত্তি নেই। ভারতীয় বোর্ড এই বার্তা ইংল্যান্ড বোর্ডের কাছে পৌঁছে দেয়। কোচ রবি শাস্ত্রী, ক্যাপ্টেন বিরাট কোহলির ছোট্ট ভুলের মাশুল গুনতে হচ্ছে গোটা দলকে। সংবাদ সংস্থা এএনআই -এর রিপোর্ট জানাচ্ছে, ভারতীয় দলের সাপোর্ট স্টাফ যোগেশ পরমার এবার করোনা পজিটিভ হয়েছেন। সিরিজের শেষ ম্যাচ হবে ম্যাঞ্চেস্টারে। কিন্তু ম্যাচের আগের দিন ম্যাঞ্চেস্টারে ভারতীয় দলের ট্রেনিং সেশন বাতিল করা হয়েছিল।

    কিছুদিন আগেই কোচ রবি শাস্ত্রীর করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। তার পর বোলিং ও ফিল্ডিং কোচকে আইসোলেশন-এ যাওয়ার নির্দেশ দেয় বিসিসিআই। রবি শাস্ত্রীর পর বোলিং কোচ ভরত অরুণ এবং ফিল্ডিং কোচ আর শ্রীধর ও ফিজিও নীতিন প্যাটেলের করোনা রিপোর্ট পজিটিভ আসে। এবার জানা যাচ্ছে ব্যাকআপ ফিজিও যোগেশ পরমারের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

    ওভাল টেস্টের সময় ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী লন্ডনে একটি বই প্রকাশ অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। তাঁর সঙ্গে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ও অন্য বেশ কয়েকজন ক্রিকেটার গিয়েছিলেন সেই বই প্রকাশ অনুষ্ঠানে। যথেষ্ট ভিড়ভাট্টা ছিল সেখানে। ইসিবির তরফে জানানো হয়েছে, রবি শাস্ত্রী, বিরাট কোহলি কেউই বই প্রকাশ অনুষ্ঠানে যাওয়ার জন্য তাদের কাছে অনুমতি নেয়নি।

    এই ব্যাপারে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ের সঙ্গে যোগাযোগ করেছিল। এর পরই বিসিসিআই শাস্ত্রী ও বিরাট কোহলির কাছে জবাব চায়। ভারতীয় বোর্ডের তরফে ইসিবিকে জানানো হয়, এমন ভুল আর ভবিষ্যতে হবে না।তবে শেষ পর্যন্ত ক্রিকেটারদের নেগেটিভ রিপোর্ট এবং ম্যাচ হওয়ার সবুজ সঙ্কেত ক্রিকেট প্রেমীদের জন্য সুখবর।

    Published by:Rohan Chowdhury
    First published: