খেলা

corona virus btn
corona virus btn
Loading

Yearender 2020: মাঠ থেকে দূরে, ক্রীড়া-তারকাদের এই ভিডিওগুলি নজর কাড়ল বছর জুড়ে!

Yearender 2020: মাঠ থেকে দূরে, ক্রীড়া-তারকাদের এই ভিডিওগুলি নজর কাড়ল বছর জুড়ে!
Internet was abuzz in 2020 with some wonderful moments shared by sportspersons. (Photo Credit: screengrab, Saina Nehwal and Sania Mirza Instagram)

২০২০-র শেষে মনে থাকবে যেগুলি৷

  • Share this:

#নয়াদিল্লি : মাঠে তাঁদের লড়াই বার বার মন জয় করে নেয় ফ্যানেদের। তবে এই করোনা পরিস্থিতিতে একের পর এক খেলা বাতিল হয়েছে। সংক্রমণের আতঙ্কে দীর্ঘ দিন ফাঁকা থেকেছে স্টেডিয়ামগুলি। কিন্তু তাতে কী? মাঠের বাইরে গিয়ে একটু আলাদা ভাবে ফের ভক্তদের নজর কেড়েছেন এই ক্রীড়া-তারকারা। কখনও রুফ টপ ম্যাচ, কখনও বয়ফ্রেন্ড বা সন্তানের সঙ্গে ছুটি কাটানো, কখনও বা অদ্ভুত সব চ্যালেঞ্জ নেওয়া- বছর জুড়ে ক্রীড়া-তারকাদের এই ভিডিওগুলি নজর কাড়ল নেটিজেনদের।

ফেডেরারের রুফ-টপ টেনিস ম্যাচ

ইতালির দুই তরুণী ছাদে টেনিস খেলছিলেন। পরে সেই ভিডিও তৈরি করে পোস্ট করে দেন। কিন্তু তার পর যা হয়, তা কেউ কল্পনাও করতে পারেননি। ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়। ইতিমধ্যে টেনিস তারকা রজার ফেডেরারের (Roger Federer) নজরেও আসে ভিডিওটি। পরে রীতিমতো চমক দিয়ে ওই দুই তরুণীর সঙ্গে রুফ টপ টেনিস ম্যাচ খেলতে হাজির হন রজার। তিনজন মিলে একসঙ্গে লাঞ্চেও যান।

https://www.youtube.com/watch?v=sxJ4Z56mglM&feature=emb_title

ছুটির মেজাজে সাইনা-কশ্যপ

করোনা আতঙ্কের মাঝেও কিছু মুহূর্ত যেন মন ভালো করে দেয়। সাইনা নেহওয়াল (Saina Nehwal) ও পারুপল্লি কশ্যপের (Parupalli Kashyap) ছুটি কাটানোর সেই রকমই কিছু মুহূর্ত নজর কেড়েছে নেটিজেনদের। এই বছর অন্যান্য বন্ধুদের সঙ্গে মলদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন এই কাপল।

View this post on Instagram

A post shared by SAINA NEHWAL (@nehwalsaina)

ছেলে ইজহানের সঙ্গে সানিয়া মির্জা

লকডাউনে ফ্যানেদের সঙ্গে পারিবারিক নানা মুহূর্ত ভাগ করে নিয়েছেন টেনিস তারকা সানিয়া মির্জা (Sania Mirza)। বেশ কয়েকবার ছেলে ইজহান মির্জার (Izhaan Mirza) সঙ্গে ছবি ও ভিডিও পোস্ট করেন তিনি। মা-ছেলের নানা মজার ছবি ও ভিডিওতে মজেছেন নেটিজেনরা।

View this post on Instagram

A post shared by Sania Mirza (@mirzasaniar)

বিরুষ্কা

অনুস্কা শর্মা (Anushka Sharma) সন্তানসম্ভবা। করোনা আতঙ্কের মাঝে এই খুশির খবর ইন্টারনেটে রীতিমতো ঝড় তুলেছিল। একের পর এক রিট্যুইট, কমেন্ট, ইনস্টা পোস্টের ভিড়ে বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মাকে শুভেচ্ছা বার্তা জানান ফ্যানেরা। মনে হয়েছিল, শুধু বিরাট বা অনুষ্কা নয়, যেন তাঁর ফ্যানেদের ঘরেও আসতে চলেছে নতুন অতিথি।

View this post on Instagram

A post shared by Virat Kohli (@virat.kohli)

ডেভিড ওয়ার্নারের কর্ন ড্রিলের কেরামতি (David Warner Corn Drill)

এই লকডাউনে বাড়ি বসে যেমন কিছু পুরোনো সখ পূরণ করেছেন মানুষজন। তেমনই নানা মজার কাণ্ড করে বেড়িয়েছেন সেলেব থেকে সাধারণ মানুষ। তবে এর মাঝে যদি কেউ সব চেয়ে অদ্ভুত কাণ্ড করে থাকেন, তিনি হলেন অস্ট্রেলিয়ার বিধ্বংসী ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার (David Warner)। বাঁ-হাঁতি এই ব্যাটসম্যানের কর্ন ড্রিল চ্যালেঞ্জে মজেছেন ফ্যানেরা। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক মাত্রায় ভাইরালও হয়েছে ভিডিওটি। ভিডিওয় দেখা যায়, কর্ন ড্রিল চ্যালেঞ্জ নিতে গিয়ে সামনের দাঁত ভেঙে গিয়েছে ওয়ার্নারের। এই চ্যালেঞ্জ যাতে কেউ না নেয়, সে কথাও ক্যাপশনে জানান তিনি!

সব মিলিয়ে ২০২০ তে সোশ্যাল মিডিয়া জমজমাট করে রাখলেন খেলোয়াড়রা৷ আর তাদের সোশ্যাল মিডিয়া পোস্ট হল সুপার ভাইরাল৷ ২০২০-র শেষে মনে থাকবে যেগুলি৷
Published by: Debalina Datta
First published: December 30, 2020, 6:00 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर