• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • 'সব সত্যি সামনে আসবে এবার !' রিয়ার গ্রেফতারের পর বললেন সুশান্তের দিদি শ্বেতা !

'সব সত্যি সামনে আসবে এবার !' রিয়ার গ্রেফতারের পর বললেন সুশান্তের দিদি শ্বেতা !

সুশান্তের মৃত্যুর পর থেকেই সঠিক বিচারের আশায় লড়ছিলেন শ্বেতা। তিনি সুশান্তের জন্য সারা দেশকে তাঁর পাশে চেয়েছিলেন।

সুশান্তের মৃত্যুর পর থেকেই সঠিক বিচারের আশায় লড়ছিলেন শ্বেতা। তিনি সুশান্তের জন্য সারা দেশকে তাঁর পাশে চেয়েছিলেন।

সুশান্তের মৃত্যুর পর থেকেই সঠিক বিচারের আশায় লড়ছিলেন শ্বেতা। তিনি সুশান্তের জন্য সারা দেশকে তাঁর পাশে চেয়েছিলেন।

  • Share this:

    #মুম্বই: তিন দিন টানা জেরার পর গ্রেফতার হলেন বলিউড অভিনেত্রী ও সুশান্ত সিং রাজপুতের ‘প্রেমিকা’ রিয়া চক্রবর্তী ! গতকাল তাঁকে গ্রেফতার করে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো ৷ খবর অনুযায়ী, মঙ্গলবার রাতে এনসিবি কোয়াটারে থাকবেন রিয়া ৷ কাল থেকে ১৪ দিনের জেল হেফাজতে অভিনেত্রী ৷ তবে শেষ পাওয়া খবর অনুযায়ী, রিয়ার আইনজীবী করোনা আশঙ্কা দেখিয়ে, মঙ্গলবার রাতে রিয়ার লকআপে থাকার বিষয়টিকে আটকানোর শেষ প্রচেষ্টা চালাচ্ছেন ৷ খবর অনুযায়ী, গ্রেফতারের পরে এবার রিয়ার মেডিক্যাল টেস্ট করা হয় ৷ জানা গিয়েছে, অন্য তিন গ্রেফতার অভিযুক্তদের সঙ্গে রিয়াকে আদালতে নিয়ে যাওয়া হবে ৷ খবর রয়েছে, রিয়ার বিরুদ্ধে প্রচুর তথ্য প্রমাণ পেয়েছে এনসিবি ৷ তবে রিয়ার আইনজীবীর চেষ্টা কোনও কাজে আসেনি। জামিনের আবেদন করা হলে, তা খারিজ করে দেওয়া হয়। আপাতত ১৪ দিন হেফাজতেই কাটাতে হবে রিয়াকে। অন্যদিকে, জেরার মুখে রিয়ার ভাই ও সুশান্তের পরিচারক দীপেশ আগেই জানিয়ে ছিলেন, রিয়ার সঙ্গে মাদকচক্রের সংযোগ থাকার কথা ৷ এই সবের ওপর নির্ভর করেই নানা অভিযোগে রিয়াকে গ্রেফতার করা হয় ৷

    রিয়ার গ্রেফতারের খবর পেতেই ফের সরব হলেন সুশান্তের দিদি শ্বেতা। শ্বেতা ও সুশান্তের গোটা পরিবার দাবি করে আসছিলেন যে সুশান্তের মৃত্যুর জন্য রিয়াই দায়ী। কিন্তু রিয়ার বিরুদ্ধে তেমন কোনও প্রমান পাইনি সিবিআই। কিন্তু এনসিবি মাদকচক্রের সঙ্গে জড়িত থাকার অপরাধে গ্রেফতার করে রিয়াকে। আর তাতেই ট্যুইট করে শ্বেতা লেখেন, " চিন্তা করবেন না । আসতে আসতে সব সামনে আসবে। অন্যের কথায় কান দেবেন না। সিবিআই, ইডি ও এনসিবি খুব ভাল কাজ করছেন। সব সত্যি এবার সামনে আসবে।" এ কথা ট্যুইট করে জানান তিনি।

    সুশান্তের মৃত্যুর পর থেকেই সঠিক বিচারের আশায় লড়ছিলেন শ্বেতা। তিনি সুশান্তের জন্য সারা দেশকে তাঁর পাশে চেয়েছিলেন। এমনকি গোটা দেশের মানুষ জানতে চায় সুশান্তের মৃত্যুর কারণ। রিয়া গ্রেফতার হয়েছে মাদক সেবনের জন্য। সুশান্ত কাণ্ডে কিন্তু তাঁর বিরুদ্ধে এখনও কোনও তথ্য পাওয়া যায়নি। সিবিআই এখনও কিছু জানায়নি। তবে দেখা যাক ন্যায় হয় কিনা !

    সুশান্তের মৃত্যুর সঙ্গে রিয়া  জড়িয়ে আছেন কিনা, তাঁর কোনও প্রমান কিন্তু এখনও হাতে আসেনি। মাদকচক্রের যোগের জন্যই গ্রেফতার হয়েছেন রিয়া। সারা দেশ জানতে চায় সুশান্তের মৃত্যুর কারণ !

    Published by:Piya Banerjee
    First published: