Home /News /sports /
KKR, Umesh Yadav : কেকেআরের জার্সিতে জাতীয় নির্বাচকদের জবাব দিতে মরিয়া পেসার উমেশ যাদব

KKR, Umesh Yadav : কেকেআরের জার্সিতে জাতীয় নির্বাচকদের জবাব দিতে মরিয়া পেসার উমেশ যাদব

কেকেআর জার্সিতে অনেককে জবাব দেওয়ার আছে বলছেন উমেশ

কেকেআর জার্সিতে অনেককে জবাব দেওয়ার আছে বলছেন উমেশ

KKR pacer Umesh Yadav targets IPL as platform to come back in white ball format for India. কেকেআরের জার্সিতে জাতীয় নির্বাচকদের জবাব দিতে মরিয়া পেসার উমেশ যাদব

  • Share this:

    #মুম্বই: জাতীয় দলের জার্সিতে তাকে এই মুহূর্তে একদিনের বা টি টোয়েন্টি ফরম্যাট থেকে বাদ দেওয়া হয়েছে। সাদা বলের ক্রিকেট খেলেছিলেন সেই ২০১৯ সালে। তারপর থেকে ভারতের হয়ে সুযোগ পেয়েছেন খালি টেস্ট ক্রিকেটে। কিন্তু উমেশ যাদব প্রস্তুত জাতীয় নির্বাচকদের জবাব দিতে। ৩৪ বছরের তারকা পেসার মনে করেন তিনি এখনও যে লিমিটেড ওভার ক্রিকেট অবদান রাখতে পারেন, সেটা প্রমাণ করতে কেকেআর জার্সিতে ভাল পারফর্ম করতে হবে।

    আরও পড়ুন - CSK, Ravindra Jadeja : আইপিএল চ্যাম্পিয়ন হয়েই ধোনিকে গুরুদক্ষিণা দিতে চান জাদেজা! তৈরি চেন্নাই

    শাহরুখ খানের দলে দীর্ঘদিন পর তিনি ফিরে এসেছেন। অতীতে কেকেআরের হয়ে সাফল্য এবং ব্যর্থতা দুটোই ছিল তার। উমেশ যাদব নিশ্চিত এবার আইপিএলে যথেষ্ট ভাল করবে কেকেআর। প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংস কঠিন প্রতিপক্ষ।। কিন্তু উমেশ মনে করেন পরিসংখ্যান বিচার করে ভবিষ্যদ্বাণী করা উচিত নয়। তার প্রথম লক্ষ্য নাইট রাইডার্স দলের হয়ে ম্যাচ জেতা।

    দ্বিতীয় লক্ষ্য যত বেশি সম্ভব উইকেট নিয়ে প্রমাণ করা লিমিটেড ওভার ক্রিকেটে তিনি ফুরিয়ে যাননি। উমেশ জানেন প্রথম কয়েকটা ম্যাচে প্যাট কামিন্স, সাউদিকে পাওয়া যাবে না। কিন্তু সিনিয়র ফাস্ট বোলার হিসেবে তিনি নিজের সেরাটা তুলে ধরতে চান। সঙ্গী হিসেবে পাবেন আন্দ্রে রাসেল এবং তরুণ শিবম মাভিকে। উমেশ বলছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন বোলিং কোচ ভরত অরুণকে কেকেআরে পাওয়া বিরাট সুবিধা।

    দীর্ঘদিন জাতীয় দলে কাজ করেছেন একসঙ্গে। ভরত অরুণ কোথায় ভুল হচ্ছে অনুশিলনে হাতে ধরে দেখিয়ে দিয়েছেন। তাছাড়া মুম্বইয়ে লালমাটির উইকেটে কোন লাইন লেন্থ বল রাখা উচিত সেটা তিনি জানেন। সামনে প্রতিপক্ষ নিয়ে চিন্তা করতে রাজি নন। বিশ্বাস করেন নিজের পারফরম্যান্স দিয়ে অধিনায়ক এবং টিম ম্যানেজমেন্টের ভরসা অর্জন করতে পারবেন।

    এই আইপিএলের মঞ্চ শুধু কেকেআর এর জন্য নয়, জাতীয় দলের জার্সিতে সাদা বলের ক্রিকেটে নিজের কামব্যাক মঞ্চ হিসেবেও দেখছেন অভিজ্ঞ পেসার। দীর্ঘদিন আন্তর্জাতিক পর্যায়ে খেলার পর যে অভিজ্ঞতা সঞ্চয় করেছেন, সিনিয়র ক্রিকেটার হিসেবে জুনিয়রদের সঙ্গে ভাগ করে নিতে চান। একসঙ্গে অনেক দূর দেখতে নারাজ। একটি করে ম্যাচ ধরে এগিয়ে যাওয়া লক্ষ্য উমেশ যাদবের।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Kkr, Umesh Yadav

    পরবর্তী খবর