• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • KKR BEGINS TRAINING SESSION FOR IPL AT UAE STADIUM WITH HARBHAJAN AND FEW PLAYERS RRC

KKR Resume : আমিরশাহিতে ট্রেনিং শুরু নাইট রাইডার্স দলের

ট্রেনিং করছেন হরভজন

শনিবার হরভজন ছাড়াও নিতিশ রানা, কমলেশ নাগারকোটি, পবন নেগি, রাহুল ত্রিপাঠী, গুরকিরত সিং, সন্দীপ ওয়ারিয়রদের মত ক্রিকেটাররা উপস্থিত ছিলেন। আগামী ২০ সেপ্টেম্বর বিরাট কোহলির বেঙ্গালুরুর বিরুদ্ধে অভিযান শুরু করবে কেকেআর

  • Share this:

    #দুবাই: আইপিএলের বাকি অংশের খেলতে কয়েকদিন আগেই আরব আমিরশাহিতে পৌঁছে গিয়েছিল কেকেআর। লিগ টেবিলে আট দলের ভেতর সপ্তম স্থানে আছে শাহরুখ খানের দল। সাতটি ম্যাচ খেলে দুটি জয়, পাঁচটি হার। খুব বেশি আশা দেখছেন না সমর্থকরা। মিনি ট্রানস্ফার উইন্ডো কাজে লাগে যখন অন্য দল কার্যকরী ক্রিকেটার দলে নিয়েছে, তখন পকেটে টাকা বেশি না থাকায় উইন্ডো সেভাবে কাজে লাগাতে পারেনি কলকাতার দল।

    কলকাতা নাইট রাইডার্স শিবিরে আইপিএলের বাদ্যি বেজে গেল। বাধ্যতামূলক কোয়ারেন্টিন পর্ব কাটিয়ে সংযুক্ত আরব আমিরশাহিতে প্র্যাক্টিসে নেমে পড়লেন হরভজন সিংহ, কুলদীপ যাদবরা। বাধ্যতামূলক কোয়ারেন্টিন পর্ব কাটিয়ে শুক্রবার সন্ধেবেলা প্রথম নেট সেশন সেরেছেন ক্রিকেটারেরা। হরভজন সিংহ, কুলদীপ যাদব, বরুণ চক্রবর্তীরা প্র্যাক্টিস করেন। তবে সকলে এখনও দলের সঙ্গে যোগ দেননি। অল্প ক্রিকেটার থাকায় আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে প্র্যাক্টিস হয়নি। নেট সেশন হয় টলারেন্স ওভালে। জানা গেল, আবু ধাবির আবহাওয়া বেশ মনোরম। যা দেখে ক্রিকেটারদের পাশাপাশি ও টিম ম্যানেজমেন্টও কিছুটা অবাক।

    সচরাচর এই সময়ে দাবদাহ থাকে মরুদেশে। তবে শুক্রবার সন্ধ্যায় নাইটদের অনুশীলনের সময় তাপমাত্রা খুব বেশি ছিল না। তাই ক্রিকেটারদের ধকল কিছুটা হলেও কম হয়েছে। শুভমন গিল এখনও সংযুক্ত আরব আমিরশাহিতে যাননি। তবে তিনি শীঘ্রই দলের সঙ্গে যোগ দেবেন। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ শেষ হলেই সুনীল নারাইন-আন্দ্রে রাসেলরা যোগ দেবেন।

    বাংলাদেশ থেকে সিরিজ খেলে যোগ দেবেন টিম সাউদি, লকি ফার্গুসনরা। শনিবার হরভজন ছাড়াও নিতিশ রানা, কমলেশ নাগারকোটি, পবন নেগি, রাহুল ত্রিপাঠী, গুরকিরত সিং, সন্দীপ ওয়ারিয়রদের মত ক্রিকেটাররা উপস্থিত ছিলেন। আগামী ২০ সেপ্টেম্বর বিরাট কোহলির বেঙ্গালুরুর বিরুদ্ধে অভিযান শুরু করবে নাইটরা। দ্বিতীয় পর্বে যদি শুরু থেকে জিততে না পারা যায়, তাহলে এবারের মত প্লে অফের স্বপ্ন শেষ ধরে নিতে হবে দুবারের চ্যাম্পিয়নদের।

    Published by:Rohan Chowdhury
    First published: