Home /News /sports /

CSK vs MI : হার ভুলে দ্রুত ঘুরে দাঁড়াবে দল, বলছেন অধিনায়ক পোলার্ড

CSK vs MI : হার ভুলে দ্রুত ঘুরে দাঁড়াবে দল, বলছেন অধিনায়ক পোলার্ড

হারের কারণ খুঁজে পেলেন পোলার্ড

হারের কারণ খুঁজে পেলেন পোলার্ড

Kieron Pollard believes failure in middle overs cost Mumbai Indians . পোলার্ড মনে করেন মুম্বই ঠিক ঘুরে দাঁড়াবে। হাতে আর ছয়টা ম্যাচ। তাই প্লে-অফে যেতে হলে আর পয়েন্ট হারানো যাবে না।

  • Share this:

    #দুবাই: রোহিত শর্মা এবং হার্দিক পান্ডিয়ার দলে না থাকাটা কিছুটা ফ্যাক্টর রয়েছে সেটা বলার জন্য বা বোঝার জন্য ক্রিকেট বোদ্ধা হওয়ার দরকার পড়ে না। আজ মুম্বইর অধিনায়ক ছিলেন পোলার্ড। টস হারার পর ম্যাচ হেরেছেন। মুম্বইয়ের ক্যারিবিয়ান অলরাউন্ডার মনে করেন এই রান তাড়া করা উচিত ছিল তাঁদের। তবে সূর্যকুমার, ঈশান কিশান, ক্রুনল পান্ডিয়াদের ব্যর্থতা সেটা হতে দেয়নি। চেন্নাইয়ের প্রশংসা করেও পোলার্ড মনে করেন মাঝের ওভারেই ম্যাচটা হারিয়েছে মুম্বই।

    একা লড়াই করা সৌরভ টিওয়ারিকে সঙ্গ দেওয়ার কেউ ছিল না। তাছাড়া বোলিং ইউনিট হিসেবে শেষদিকে কিছু বেশি রান দিয়ে ফেলেছে দল। তবে এই হারের জন্য কাউকে দোষ দিতে নারাজ ক্যারিবিয়ান তারকা। তিনি মনে করেন মুম্বই ঠিক ঘুরে দাঁড়াবে। হাতে আর ছয়টা ম্যাচ। তাই প্লে-অফে যেতে হলে আর পয়েন্ট হারানো যাবে না। পরের ম্যাচে রোহিত শর্মা এবং হার্দিক নিশ্চিত ফিরবেন বলাই যায়।

    তবে এদিন ট্রেন্ট বোল্ট এবং বুমরা নিজেদের সেরা ছন্দে ছিলেন না। পোলার্ড মনে করেন প্রথম ম্যাচ বলেই একটু সমস্যা ছিল। দ্বিতীয় ম্যাচ থেকে সব ভুলভ্রান্তি শুধরে নিয়ে নামবে পাঁচবারের চ্যাম্পিয়ন দল। দেওয়ালে পিঠ ঠেকে গেলে পাল্টা লড়াই করতে জানে মুম্বই। টুর্নামেন্টের বাকি ম্যাচগুলোয় সেই লড়াই দেখার অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা। প্রথম ম্যাচে মুম্বইকে হারিয়ে যাত্রা শুরু করল চেন্নাই।

    এমনটা হবে আগেই বুঝতে পেরেছিলেন কেভিন পিটারসেন। চেন্নাইকে সম্ভাব্য চ্যাম্পিয়ন হিসেবেও দেখেছিলেন। আইপিএলের দ্বিতীয় পর্বের আগে তিন মাসের বিরতির জন্য নতুন করে ছন্দে ফিরতে হবে মুম্বই ইন্ডিয়ান্সকে। কিন্তু এখানে প্রথম দিকে হারলে আর সুযোগ পাবে না রোহিতরা। সেইজন্য পিটারসেন মনে করেন যে মুম্বই প্রথম তিন বা চার ম্যাচ হেরে তারপর ঠিক করে খেলা শুরু করলে আর হবে না, লিগে ম্যাচ সংখ্যা খুব কম। মাত্র সাতটি ম্যাচ।

     সুনীল গাভাসকার পরিষ্কার জানিয়ে দিয়েছেন এই হারের কারণে মুম্বই ইন্ডিয়ান্স মোটেও চিন্তিত হবে না। এই টুর্নামেন্টের ইতিহাসে সবচেয়ে সফল দল পরের মাস থেকেই নিজেদের সেরা ছন্দে ক্রিকেট খেলবে।কারণ বিভিন্ন সময়ে বিভিন্ন কঠিন পরিস্থিতির মধ্যে পড়েও বেরিয়ে এসেছে মুম্বই। তাই এবারও বাজি লাগাতে হলে মুম্বাই ইন্ডিয়ান্স এর ওপর বাজি লাগাবেন তিনি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: CSK vs MI, IPL 2021

    পরবর্তী খবর