ফয়সালার ইঙ্গিত দিচ্ছে কানপুর

ফয়সালার ইঙ্গিত দিচ্ছে কানপুর। প্রথম টেস্টের তৃতীয় দিনের শেষে ভারত এগিয়ে ২১৫ রানে।

ফয়সালার ইঙ্গিত দিচ্ছে কানপুর। প্রথম টেস্টের তৃতীয় দিনের শেষে ভারত এগিয়ে ২১৫ রানে।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কানপুর: ফয়সালার ইঙ্গিত দিচ্ছে কানপুর। প্রথম টেস্টের তৃতীয় দিনের শেষে ভারত এগিয়ে ২১৫ রানে। দিনের শেষে সেই বিজয়-পূজারার ব্যাটে দ্বিতীয় ইনিংসে টিম ইন্ডিয়ার সংগ্রহ এক উইকেটে ১৫৯। বিজয় (৬৪) এবং পূজারার অবদান ৫০। দু’জনেই জমে গিয়েছেন গ্রিন পার্কের ক্রিজে ৷

    সাম্প্রতিক-অতীতে গ্রিনপার্ক থেকে কখনও খালি হাতে ফেরেনি ভারত। প্রথম দিন মাইলস্টোন টেস্ট দেখতে বসে সেই স্মৃতিই উসকে দিচ্ছিলেন সচিন তেন্ডুলকর। নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টের তৃতীয় দিনের শেষে যেন সেই ইঙ্গিতই মিলছে। দিনের শেষে ভারত এগিয়ে ২১৫ রানে।

    পিচের যা পরিস্থিতি, তাতে আরও দু’ থেকে আড়াইশো রান স্কোর বোর্ডে জুড়তে পারলে নিশ্চিন্তে থাকবেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। কারণ, প্রথম ইনিংসে ৩১৮ তাড়া করতে নেমে এদিন ৫৬ রান দূরেই থমকে যান কিউইরা। সকালে ঘূর্ণি পিচ বিকেলে অনেক বেশি মন্থর। তাই প্রথম ইনিংসের ভুল এখনও পর্যন্ত আর করেননি রাহুল-বিজয়-পূজারা। এবারও ভাল শুরু করে ছন্দ হারালেন রাহুল। তিনি ৩৮ রানে আউট হওয়া পর ভিত আরও শক্ত হল সেই বিজয় এবং পূজারার ব্যাটে।

    এই ইনিংসেও হাফ সেঞ্চুরি করে ব্যাট করছেন দু’জনে। চতুর্থ দিনে তাঁদের থেকে আরও বড় রান চান কুম্বলে। কারণ, কলকাতায় আসার আগে এই মাইলস্টোন ম্যাচে গ্রিনপার্ক থেকে খালি হাতে ফিরতে চায় না টিম ইন্ডিয়া।

    First published: