Home /News /sports /
Ishan Kishan, Mumbai Indians : ১৫ কোটির চাপ নেই ! ব্যাট হাতে রানের ফোয়ারা ছোটাবেন ঈশান, বলছেন কোচ

Ishan Kishan, Mumbai Indians : ১৫ কোটির চাপ নেই ! ব্যাট হাতে রানের ফোয়ারা ছোটাবেন ঈশান, বলছেন কোচ

টাকার চাপে কুঁকড়ে না গিয়ে আইপিএলে ঝড় তুলবে ঈশান বলছেন কোচ

টাকার চাপে কুঁকড়ে না গিয়ে আইপিএলে ঝড় তুলবে ঈশান বলছেন কোচ

Ishan Kishan will not feel price tag pressure and will play fearless cricket says coach Uttam Mazumdar. টাকার চাপে কুঁকড়ে না গিয়ে আইপিএলে ঝড় তুলবে ঈশান বলছেন কোচ

  • Share this:

    #মুম্বই: আইপিএলের ইতিহাসে ভারতীয় ক্রিকেটারদের মধ্যে যুবরাজ সিংয়ের পর তিনিই সবচেয়ে বেশি টাকার রেকর্ড গড়েছেন। ১৫:২৫ লাখ। মুম্বই ইন্ডিয়ান্স অতীতে এত টাকা দিয়ে কোনও ক্রিকেটারকে ধরে রাখেনি। কিন্তু ঈশান কিষানের জন্য মরিয়া ছিল আইপিএলের সবচেয়ে সফল ফ্র্যাঞ্চাইজি। আকাশ আম্বানি থেকে জাহির খান, প্রত্যেকেই চেয়েছিলেন তাকে ধরে রাখতে। ঈশান কিষানকে যিনি ক্রিকেটার হিসেবে নিজের হাতে তৈরি করেছেন সেই উত্তম মজুমদার অবশ্য নিশ্চিত এবারের আইপিএলে তার ছাত্র ফের নিজের যোগ্যতা প্রমাণ করবেন।

    আরও পড়ুন - Rishabh Pant, Delhi capitals : ধ্বংসাত্মক মেজাজে দিল্লির নেটে বোলারদের শাসন করছেন ঋষভ পন্থ ! রইল ভিডিও

    বাঙালি কোচ মনে করেন ১৫ কোটির চাপ মাথায় নিয়ে খেলতে নামবে না ঈশান। মাঠে নিজের স্বাভাবিক ক্রিকেট খেলাই তার একমাত্র লক্ষ্য হবে। যখনই ফোনে কথা হয়, উত্তম ঈশানকে পরামর্শ দেন টাকার কথা না ভাবতে। তার আসল পরিচয় একজন ক্রিকেটার এবং তিনি ক্যারিয়ারের প্রথম দিকে দাঁড়িয়ে আছেন সেটা বারবার মনে করিয়ে দেন। যদিও উত্তম নিশ্চিত তিনি না বোঝালেও ঈশান যথেষ্ট পরিণত এবং বুদ্ধিমান। সে জানে এবারের আইপিএল তার কাছে কতটা গুরুত্বপূর্ণ।

    কারণ ক্রিকেটার হিসেবে পয়সা আসবে এটা স্বাভাবিক। কিন্তু ভারতীয় দলে জায়গা পাকা করা অত সহজ নয়। তীব্র প্রতিযোগিতা। ফর্ম হারালে জায়গা হারাতেও বেশি সময় লাগে না। ঈশান মনেপ্রাণে চাইবে বছরের শেষদিকে অস্ট্রেলিয়ার মাটিতে হতে চলা টি টোয়েন্টি বিশ্বকাপ দলে থাকতে। বিশেষ করে অস্ট্রেলিয়ার গতি সম্পন্ন উইকেটে ঈশান ব্যাটসম্যান হিসেবে পছন্দ করবেন মনে করেন উত্তম। কারণ পেস খেলতে সমস্যা নেই তার। কাট এবং পুল ভাল খেলেন।

    তাছাড়া রোহিত শর্মা ঈশানকে খুব পছন্দ করেন। কিন্তু ব্যাট হাতে ঈশানকে রান করে যেতে হবে। সেটা অন্য কেউ করে দেবে না। উত্তম বলছিলেন ঈশান যথেষ্ট ভাল উইকেট কিপার। তাকে দলে নেওয়ার পেছনে এটাও একটা কারণ। বছর খানেক আগে আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স জার্সি গায়ে দুরন্ত পারফর্ম করেছিলেন ঈশান। গত বছর ততটা করতে পারেননি। কিন্তু এবার আবার রোহিত শর্মার ফ্র্যাঞ্চাইজি দলের হয়ে আইপিএলে ঝড় তুলবেন ঈশান আশাবাদী কোচ উত্তম মজুমদার।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Ishan kishan

    পরবর্তী খবর