Home /News /sports /
IPL Auction, Ben McDermott: বিগ ব্যাশের সেরা ম্যাকডরমট উপেক্ষিত থেকে গেলেন আইপিএল নিলামে! আশ্চর্য অনেকে

IPL Auction, Ben McDermott: বিগ ব্যাশের সেরা ম্যাকডরমট উপেক্ষিত থেকে গেলেন আইপিএল নিলামে! আশ্চর্য অনেকে

বিগ ব্যাশ লিগে দুরন্ত পারফর্ম করে আইপিএলে উপেক্ষিত বেন ম্যাকডরমট

বিগ ব্যাশ লিগে দুরন্ত পারফর্ম করে আইপিএলে উপেক্ষিত বেন ম্যাকডরমট

IPL Auction 2022 Big Bash League superhit cricketer Ben McDermott remains unsold. বিগ ব্যাশ লিগে দুরন্ত পারফর্ম করে আইপিএলে উপেক্ষিত বেন ম্যাকডরমট

  • Share this:

    #বেঙ্গালুরু: আইপিএলের নিলামে সুরেশ রায়না, সাকিব আল হাসান জায়গা পাবেন না, এটা হয়তো জানাই ছিল। কিন্তু তাই বলে অস্ট্রেলিয়ার এই মুহূর্তে অন্যতম ধ্বংসাত্মক ব্যাটসম্যান বেন ম্যাকডরমট উপেক্ষিত থেকে যাবেন ভাবা যায়নি। নিঃসন্দেহে বিশ্বের সবচেয়ে বড় ও জমজমাট ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগ ভারতের আইপিএল। তবে অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগকেও সেরা তিনে না রাখার উপায় নেই।

    আরও পড়ুন - Washington Sundar T20 series : হ্যামস্ট্রিং চোট, কলকাতায় নেই ওয়াশিংটন সুন্দর! বদলি হিসেবে কুলদীপ যাদব

    অস্ট্রেলিয়ার এই ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট টুর্নামেন্টে পারফর্ম করে রাতারাতি ক্যারিয়ার বদলে গেছে অনেকের। কিন্তু কথা যদি হয় আইপিএল নিয়ে, সেখানে সুযোগ পেতে বোধ হয় ভাগ্যেরও ছোঁয়া লাগে। বিগ ব্যাশের টুর্নামেন্টসেরা ক্রিকেটার বেন ম্যাকডরমটই যেমন এবার উপেক্ষিত থেকে গেলেন আইপিএলের নিলামে। অসি উইকেটকিপার ব্যাটারকে কেনার আগ্রহই দেখায়নি কোনো দল। আইপিএলের আগে বিগ ব্যাশে ১৩ ম্যাচে ৫৭৭ রান করেছিলেন ম্যাকডরমট।

    আরও পড়ুন - SC East Bengal vs Kerala Blasters, ISL: পুষ্পা ডান্স দিলেন ইস্টবেঙ্গলকে হারিয়ে! কেরলের জয়ের নায়ক সিপোভিচ

    ২৭ বছর বয়সী অসি তারকা টুর্নামেন্টসেরাও হন। তাই এবারের আইপিএলে সুযোগ পাওয়ার বিষয়ে বেশ আশাবাদী ছিলেন। নিলামের আগে ম্যাকডরমট আইপিএলে অংশগ্রহণের বিষয়ে নিজের প্রতিক্রিয়া জানাতে গিয়ে বলেছিলেন, এবারের আইপিএলের জন্য আমি মুখিয়ে রয়েছি। আইপিএল দেখাটাই একটা দারুণ ব্যাপার। তবে আমি আইপিএলে খেলতে পারব কি না, সেটা পুরোটাই নির্ভর করছে, যারা দলের দায়িত্বে রয়েছে তাদের ওপর।

    ম্যাকডরমটের ইচ্ছে পূরণ হল না। নিলামে কেউ তার জন্য দর হাঁকালেন না। অবিক্রিত থাকতে হলো বিগ ব্যাশের মতো টুর্নামেন্টের মঞ্চ মাতানো কিপার-ব্যাটারকে। অথচ শুধু বিগ ব্যাশ নয়, অস্ট্রেলিয়ার জার্সিতে চলতি শ্রীলঙ্কা সিরিজেও ভাল খেলেছেন ম্যাকডরমট। প্রথম টি-টোয়েন্টিতে মূলত তার ৫৩ রানে ভর করেই ম্যাচ জেতে অসিরা। কিন্তু কোনো কিছুই নজর কাড়তে পারেনি আইপিএল ফ্র্যাঞ্চাইজিদের।
    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ipl 2022 mega Auction

    পরবর্তী খবর