Home /News /sports /
CWG 2018 : হকিতে এগিয়ে থেকেও পাকিস্তানের সঙ্গে ড্র ভারতের

CWG 2018 : হকিতে এগিয়ে থেকেও পাকিস্তানের সঙ্গে ড্র ভারতের

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

কমনওয়েলথ গেমস হকিতে মুখোমুখি হয়েছিল চির প্রতিদ্বন্দ্বি ভারত-পাকিস্তান । কমলওয়েলথ গেমসের তৃতীয় দিনে পুল-বি ম্যাচে মুখোমুখি হয় ভারত-পাকিস্তান

  • Share this:

    #গোল্ড কোস্ট: কমনওয়েলথ গেমস হকিতে মুখোমুখি হয়েছিল চির প্রতিদ্বন্দী ভারত-পাকিস্তান । কমলওয়েলথ গেমসের তৃতীয় দিনে পুল-বি ম্যাচে মুখোমুখি হয় ভারত-পাকিস্তান । গোল্ডকোস্ট হকি সেন্টারে মুখোমুখি হয় দুই প্রতিবেশী দেশ । ভারতের জয় এক প্রকার নিশ্চিত ছিল ।

    আরও পড়ুন : কমনওয়েলথে ভারতের হয়ে তৃতীয় সোনা জিতলেন সতীশকুমার শিবলিঙ্গম

    ম্যাচ শেষ হওয়ার ঠিক ১০ মিনিট আগে পেনাল্টি কর্নারে গোল করে কোনও ক্রমে মান বাঁচায় পাকিস্তান । ম্যাচ ২-২ অমিমাংসিত ভাবে শেষ হয় । ভারতের হয়ে ম্যাচের ১৩ মিনিটে প্রথম গোলটি করেন দিলপ্রীত এবং ১৯ মিনিটের মাথায় গোল করেন হরমনপ্রীত । জবাবে পাকিস্তান ম্যাচের ৩৮ ও ৬০ মিনিটে যথাক্রমে গোল শোধ করে ইরফান জুনিয়র ও আলি মুবাশর । ভারতের সমর্থকেরা অধীর আগ্রহে বসে ছিল চিরপ্রতিদ্বন্দী পাকিস্তানের সাথে ম্যাচ দেখার জন্য । মূলত এই ম্যাচ দিয়েই ভারত এবারের কমনওয়েলথের যাত্রা শুরু করে ।

    আরও পড়ুন : মালয়েশিয়াকে উড়িয়ে দিল ভারতীয় মহিলা হকি দল

    এই প্রতিযোগিতায় ভারতের সঙ্গে পুল-বি দল গুলি পাকিস্তান, মালয়েশিয়া, ওয়েলস, ইংল্যান্ড । ভারত ও পাকিস্তানের মধ্যে যে কোনও খেলার ইতিহাস ও আকর্ষণ দুই আছে। এই ম্যাচ দু দলের ক্ষেত্রেই বিশেষ গুরুত্বপূর্ণ ছিল ।

    First published:

    Tags: Commonwealth Games 2018, CWG 2018, GOLD COAST 2018, India Pakistan, Mens Hockey

    পরবর্তী খবর