Home /News /sports /
বাগানের রিপ্লে দাবি খারিজ, এবার নতুন দাবি তুলল মোহনবাগানের

বাগানের রিপ্লে দাবি খারিজ, এবার নতুন দাবি তুলল মোহনবাগানের

রিপ্লে দাবি খারিজ হতেই ফের নতুন ইস্যু খাড়া করল মোহনবাগান। এবার কল্যাণীর অস্থায়ী গ্যালারি ফিট কীনা, তা জানতে চেয়ে চিঠি দিল সবুজ-মেরুন।

  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: রিপ্লে দাবি খারিজ হতেই ফের নতুন ইস্যু খাড়া করল মোহনবাগান। এবার কল্যাণীর অস্থায়ী গ্যালারি ফিট কীনা, তা জানতে চেয়ে চিঠি দিল সবুজ-মেরুন। শনিবারও অবস্থানে অনড় থেকে লিগ সাব কমিটি জানিয়ে দিল, আগে ডার্বি, তারপরেই রিপ্লে।

    ডার্বি জট অব্যাহত। কারণ, রিপ্লে নিয়ে লিগ সাব কমিটির অনড় সিদ্ধান্তে জট কার্যত বাড়ল। শনিবার মোহনবাগান-টালিগঞ্জ রিপ্লে ম্যাচের সিদ্ধান্ত নিতে বসেছিলেন সাব কমিটির কর্তারা। বাগানের দাবি ছিল ডার্বির আগে রিপ্লে দিতে হবে। দাবি খারিজ করে ফের জানানো হল, এই ম্যাচ হতে পারে ১৪ সেপ্টেম্বরের পর। লিগ সাব-কমিটির এই সিদ্ধান্তের পরেই ফের বাগানের চিঠি। যেখানে কল্যাণী স্টেডিয়াম খেলার জন্য ফিট কীনা, তা জানানোর জন্য দাবি করা হয়েছে ।

    সচিব অঞ্জন মিত্র দাবি করেছেন, অস্থায়ী গ্যালারি সহ মাঠে নিরাপত্তা কতটা নিরাপদ, তা জানাতে হবে। কারণ এই অস্থায়ী গ্যালারিতেই পাশাপাশি বসছেন মোহনবাগান ও ইস্টবেঙ্গল সমর্থকরা। যদিও এই গ্যালারি নিয়ে এখনও কোনও রিপোর্ট দেয়নি পুলিশ এবং পূর্ত দফতর। এই পরিস্থিতিতে শনিবার মাঠ ঘুরে গিয়েছেন নদিয়ার পুলিশ সুপার শিসরাম ঝাজোরিয়া।

    গত ৩০ অগাস্ট কলকাতা লিগে ম্যাচ পরিত্যক্ত হওয়ার পর টালিগঞ্জ ম্যাচের রিপ্লে চেয়ে আইএফএ’কে চিঠি দেন মোহনবাগান সচিব অঞ্জন মিত্র। সবুজ-মেরুনের দাবি, এই ম্যাচ যতক্ষণ না হবে, ততক্ষণ কলকাতা লিগের অন্য কোনও ম্যাচ খেলবে না তারা। আইএএফ সচিব উৎপল গঙ্গোপাধ্যায় জানিয়ে ছিলেন বাগানের দাবি খতিয়ে দেখা হবে। কিন্তু এদিন আইএফএ স্পষ্ট করে জানিয়ে দিল কোনও রিপ্লে ম্যাচ খেলা হবে না ৷

    First published:

    Tags: CFL, CFL League, IFA, Mohanbagan, Replay, Tollygunge Agragami