• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Shoaib reply to Harbhajan : হরভজন, লুকিয়ে পড়লে নাকি? পাকিস্তানের জয়ে পাল্টা দিলেন শোয়েব

Shoaib reply to Harbhajan : হরভজন, লুকিয়ে পড়লে নাকি? পাকিস্তানের জয়ে পাল্টা দিলেন শোয়েব

ওয়াকওভার প্রসঙ্গে হরভজনকে যোগ্য জবাব দিলেন শোয়েব

ওয়াকওভার প্রসঙ্গে হরভজনকে যোগ্য জবাব দিলেন শোয়েব

ICC T20 World Cup Shoaib Akhtar now gives befitting reply to Harbhajan Singh after Pakistan victory against India. ইতিহাসে প্রথমবার বিশ্বকাপের মঞ্চে ভারতকে হারানোর পর ভাজ্জিকে পাল্টা দিলেন শোয়েব।তিনি টুইটারে লিখেছেন, কোথায় গেলে বন্ধু হরভজন সিং? ওয়াকওভার দিয়ে দেব? আর সহ্য করতে শেখ।

  • Share this:

    #দুবাই: হরভজন সিং এই ম্যাচের আগে কটাক্ষের সুরে শোয়েব আখতারকে বলেছিলেন পাকিস্তানের ম্যাচটা খেলার প্রয়োজন কোথায়? এমনিতেই হারবে। তার থেকে ওয়াকওভার দিয়ে দিক সময় নষ্ট না করে। ভারতীয় স্পিনারের কটাক্ষ ভুলে যাননি রাওয়ালপিন্ডি এক্সপ্রেস'। ইতিহাসে প্রথমবার বিশ্বকাপের মঞ্চে ভারতকে হারানোর পর ভাজ্জিকে পাল্টা দিলেন শোয়েব। এই প্রথমবার বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে জয়লাভ করল পাকিস্তান। আর তাতেই আত্মহারা পাকিস্তান পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট রামিজ রাজা।

    ভাগ্যটা যে তাঁর সুপ্রসন্ন, সেকথা আর বলার অপেক্ষা রাখে না। এই তো ক'দিন আগেই পাকিস্তান ক্রিকেট বোর্ডের দায়িত্ব গ্রহণ করেছেন তিনি। আর আজ এই সাফল্যের মুখ দেখল তাঁর দেশ। ফলে আজ তাঁর থেকে বেশি খুশি যে আর কেউ হবেন না, সেটাই স্বাভাবিক। এই ম্যাচে পাকিস্তান জয়লাভ করার পরেই রামিজ রাজা টুইট করে জানিয়েছেন, 'আলহামিদুলিল্লাহ... এই প্রথমবার বিশ্বকাপে আমরা ভারতকে হারাতে পারলাম। এটা অত্যন্ত আনন্দের একটা মুহূর্ত। তবে আমাদের যাত্রা সবেমাত্র শুরু হয়েছে... প্রত্যেক পাক নাগরিকের কাছেই আজ যথেষ্ট গর্বের মুহূর্ত। এজন্য দলের প্রত্যেক ক্রিকেটারকে ধন্যবাদ জানাই। এই মুহূর্তটা আমরা ভবিষ্যতে উপভোগ করব।'

    তবে শুধুমাত্র রামিজ রাজাই নন, পাকিস্তানের জয়ে উচ্ছ্বসিত দেশের প্রাক্তন জোরে বোলার শোয়েব আখতারও। তিনি তো আবার এক কদম এগিয়ে 'বন্ধু' হরভজন সিংকে খানিক কটাক্ষ করে বসলেন। আসলে ভাজ্জি ইতিপূর্বে মজার ছলেই বলেছিলেন যে পাকিস্তান তো বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে কখনই জিততে পারে না। তাই ওদের উচিত ভারতকে ওয়াকওভার দিয়ে দেওয়া। সেই কথাটাতেই গিঁট বেঁধে রেখেছিলেন শোয়েব।

     পাকিস্তান জিততেই তিনি টুইটারে লিখেছেন, কোথায় গেলে বন্ধু হরভজন সিং? ওয়াকওভার দিয়ে দেব? আর সহ্য করতে শেখ। হরভজন লিখেছেন, 'হতে পারে আজকের দিনটা ভারতের ছিল না। আমি নিশ্চিত যে ভারত তার ভুলগুলো থেকে শিক্ষাগ্রহণ করতে পারবে। ভবিষ্যতে আরও শক্তিশালী হয়ে ফিরে আসবে। তবে আজকের এই দুর্ধর্ষ জয়ের জন্য আমি পাকিস্তান ক্রিকেট দলকে শুভেচ্ছা জানাতে চাই। আজকের জন্য ওরা ভারতের থেকে অনেকটাই ভাল দল ছিল।'

    আজ ভারতকে ১০ উইকেটে পরাস্ত করে পাকিস্তান। ব্যাট হাতে দুরন্ত পারফরম্যান্স করেন বাবর আজম এবং মহম্মদ রিজওয়ান। পাকিস্তানের ওপেনিং জুটিতে ১৫২ রানের পার্টনারশিপ গড়ে ওঠে। এছাড়া বল হাতে কাঁপিয়ে দিয়েছেন শাহিন শাহ। তিনি একাই তিনটে উইকেট শিকার করেছেন। সেই তালিকায় রয়েছেন রোহিত শর্মা, কেএল রাহুল এবং বিরাট কোহলি।

    বিরাট অবশ্য পাকিস্তানের বিরুদ্ধে হাফসেঞ্চুরি করেছেন। তবে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম দলের ক্রিকেটারদের অনুরোধ করেছেন আবেগে ভেসে না যেতে। মঙ্গলবার নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচ রয়েছে পাকিস্তানের। ভারতের বিরুদ্ধে জয় ভুলে গিয়ে নতুন লক্ষ্যে এগিয়ে যেতে তৈরি পাকিস্তান।

    Published by:Rohan Chowdhury
    First published: