Home /News /sports /
Hardik Pandya : ফিট থাকলে আমাকে এবার আটকানো কঠিন ! হুঙ্কার দিয়ে রাখলেন হার্দিক

Hardik Pandya : ফিট থাকলে আমাকে এবার আটকানো কঠিন ! হুঙ্কার দিয়ে রাখলেন হার্দিক

আমার সেরাটা এখনও বাকি, বলে দিলেন হার্দিক

আমার সেরাটা এখনও বাকি, বলে দিলেন হার্দিক

Hardik Pandya promise to deliver in future for India with same intensity in T20 World Cup. ফিট থাকলে আমাকে এবার আটকানো কঠিন ! হুঙ্কার দিয়ে রাখলেন হার্দিক

  • Share this:

    #লন্ডন: নিজের দিনে একাই বদলে দিতে পারেন একটা ম্যাচের রূপরেখা। এতটাই দাপট ছিল তার। কামব্যাক করার পর তিনি প্রতি ম্যাচে নিজেকে অন্য উচ্চতায় নিয়ে যাচ্ছেন। আইপিএল চ্যাম্পিয়ন হয়েছেন। জবাব দিয়েছেন প্রতি মুহূর্তে। চোটের কারণে আইপিএল ২০২২-এর আগে দীর্ঘ দিন বোলিং করেননি হার্দিক পাণ্ডিয়া। কিন্তু এ বারের আইপিএল থেকে একেবারে পুরনো ছন্দে ফিরে গিয়েছেন তারকা অলরাউন্ডার।

    আরও পড়ুন - Ben Stokes : বেন স্টোকসের অবসরে আবেগপ্রবণ হয়ে পড়লেন কোহলি, নিজের মাথাতেও অবসরের ভাবনা!

    বল-ব্যাট দু'ক্ষেত্রেই দুরন্ত ছন্দে রয়েছেন হার্দিক। রবিবার ম্যাঞ্চেস্টারে জেসন রয়, বেন স্টোকস, জোস বাটলার, লিয়াম লিভিংস্টোনের মতো গুরুত্বপূর্ণ চার উইকেট তুলে নিয়ে একদিকে যেমন ইংল্যান্ডের ব্যাটিং অর্ডারে ধাক্কা দিয়েছেন, তেমনই ব্যাট করতে নেমে ৫৫ বলে ৭১ রানের ইনিংস খেলে ভারতের জয়ের রাস্তা মজবুত করেছেন।

    ওয়ানডেতে এটাই অলরাউন্ডার হার্দিকের সেরা পারফরম্যান্স। এ দিন তিনি শর্ট বলের চমৎকার ব্যবহার করেন এবং এই ধরনের বল করেই ৭ ওভারে ২৪ রান দিয়ে ৪ উইকেট তুলে নেন। ভারতের জয়ের পর হার্দিক বলেন, আমার কাছে রানের গতি আটকানো এবং ডট বোলিং করা গুরুত্বপূর্ণ ছিল। আমরা শুরুতেই দু'টি উইকেট নিয়েছিলাম। কিন্তু ওরা তার পরেও ভালো ভাবে ঘুরে দাঁড়িয়েছিল।

    আমাকে তাই পরিকল্পনা বদলাতে হয়েছিল। আমি বুঝতে পেরেছিলাম যে এই উইকেটটি 'ফুল লেন্থ' বলের জন্য নয়। আমি শর্ট বল করার পরিকল্পনা করি। এর সঙ্গেই তিনি আগ্রাসী মনোভাব নিয়েই যোগ করেন, আমি উইকেট নেওয়ার জন্য ছয় বলে ছ'টি ছক্কা খেতেও রাজি রয়েছি। আপত্তি করব না।

    তিনি আর বলেন, আমার শরীর এখন ভালো আছে। যে কারণে আমি কোনও সমস্যা ছাড়াই এত বেশি বোলিং করতে পারছি। আমার কাজের চাপ সামলানোর ক্ষেত্রে অধিনায়কের ভূমিকাও আছে। রোহিতের সঙ্গে বোঝাপড়া নতুন নয়।

    আমি কখন বোলিং করতে চাই, আর কখন করতে চাই না, সেটা ও (রোহিত) খুব ভাল করেই জানে। হার্দিক জানিয়েছেন নিজেকে ফিট রাখা তার আসল কাজ। টি টোয়েন্টি বিশ্বকাপে এভাবেই পারফর্ম করতে চান ভারতের এই মুহূর্তে সেরা অলরাউন্ডার।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Hardik Pandya

    পরবর্তী খবর