হোম /খবর /খেলা /
পাকিস্তান ম্যাচ শেষে হাউহাউ করে কাঁদলেন পান্ডিয়া, বললেন এক বিশেষ মানুষের কথা

পাকিস্তান ম্যাচ শেষে হাউহাউ করে কাঁদলেন পান্ডিয়া, বললেন এক বিশেষ মানুষের কথা

Hardik Padya Crying: তাঁর জীবনে সব থেকে বড় অবদান যাঁর, সেই মানুষটার কথা মনে করে অঝোরে কাঁদলেন পান্ডিয়া।

  • Last Updated :
  • Share this:

#মেলবোর্ন: টি-২০ বিশ্বকাপের প্রথম ম্যাচ খেলতে নেমে পাকিস্তানকে ৪ উইকেটে হারিয়েছে ভারতীয় দল। এই ম্যাচে বিরাট কোহলি ৫৩ বলে ৮২ রানের দুরন্ত ইনিংস খেলেছেন। তিনি ছাড়াও বোলিং ও ব্যাটিংয়ে সবার মন জয় করেছেন হার্দিক পান্ডিয়া।

ম্যাচ জেতার পর ভারতীয় দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া খুব আবেগপ্রবণ হয়ে পড়েন। তিনি তাঁর বাবাকে স্মরণ করে কাঁদতে শুরু করেন। ম্যাচ শেষে এদিন আবেগে চোখে জল দেখা গিয়েছিল বিরাট কোহলিরও। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। পাকিস্তানকে হারানোর পর আবেগপ্রবণ হয়ে পড়েন পান্ডিয়াও।

আরও পড়ুন- মেলবোর্ন টু কলকাতা! নয় হাজার কিলোমিটার দূরে বিরাটের স্বপ্নের ইনিংসে 'পাগল' হয়ে গেলেন অনুষ্কা

হার্দিক পান্ডিয়া স্টার স্পোর্টসকে বলেছেন, 'আমি শুধু আমার বাবার কথাই ভাবছিলাম। আমি বাবার জন্য কাঁদিনি। আমি আমার ছেলেকে ভালবাসি। কিন্তু আমি জানি না বাবা আমার জন্য যা যা করেছেন আমি আমার ছেলের জন্য তা করতে পারব কি না! সাড়ে ছয় বছরের একটা ছেলের স্বপ্ন পূরণ করতে অন্য শহরে চলে এসেছিলেন আমার বাবা। তিনি জানতেন না যে তিনি আজ আমি যেখানে আছি সেখানে কখনও পৌঁছাতে সক্ষম হব কি না! তাই এই ইনিংসটা আমার বাবার জন্য তোলা থাকল।'

হার্দিক পান্ডিয়া আরও বলেন, 'আমি সবসময় তাঁর কাছে কৃতজ্ঞ থাকব। বাবা সেদিন আমাকে খেলার সুযোগ না দিলে আজ আমি এখানে থাকতাম না। তিনি অনেক ত্যাগ স্বীকার করেছেন। সন্তানদের জন্য তিনি অন্য শহরে চলে এসেছিলেন। নিজের ভবিষ্যতের কথা ভাবেননি।

আরও পড়ুন- পাকিস্তানিদের বলছি, কেমন লাগছে রবিবারের ছুটির দিন'? বাবররা হারতেই ট্রোল ইরফান পাঠানের

অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া পাকিস্তানের বিরুদ্ধে বল ও ব্যাটে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন। তিনি টিম ইন্ডিয়ার হয়ে বারবার বড় ম্যাচ দরন্ত পারফর্ম করেন। এদিন ভারতের জয়ের নায়ক অবশ্যই বিরাট কোহলি। তিনি অপরাজিত ৮২ রানের ইনিংস খেলেন। কিন্তু হার্দিক পান্ডিয়াও গুরুত্বপূর্ণ ৪০ রানের ইনিংস খেলেন। কোহলির সঙ্গে জুটি বেঁধে তিনি ভারতের ইনিংস এগিয়ে নিয়ে যান।

Published by:Suman Majumder
First published:

Tags: Hardik Pandya, India pakistan match, T20 World Cup 2022