Home /News /sports /
IND vs WI, Florida : ক্রিকেট থেকে দূরে, বিন্দাস মুডে মায়ামির সমুদ্র সৈকতে হার্দিক, কুলদীপরা

IND vs WI, Florida : ক্রিকেট থেকে দূরে, বিন্দাস মুডে মায়ামির সমুদ্র সৈকতে হার্দিক, কুলদীপরা

আমেরিকার নীল সমুদ্রে হারিয়ে গেলেন ভারতীয় ক্রিকেটাররা

আমেরিকার নীল সমুদ্রে হারিয়ে গেলেন ভারতীয় ক্রিকেটাররা

Hardik Pandya along with Suryakumar Yadav and Shreyas Iyer spent quality time at Miami beach. ক্রিকেট থেকে দূরে, বিন্দাস মুডে মায়ামির সমুদ্র সৈকতে হার্দিক, কুলদীপরা

  • Share this:

    #ফ্লোরিডা: সমুদ্র কার না ভাল লাগে? এমন একটি স্থান যেখানে গেলে মন, মেজাজ এবং জীবনের প্রতি দর্শন বদলে যায়। সমুদ্রের বিশালতায় নিজেদের ডুবে যেতে হয়। দু’দলের ক্রিকেটারদেরই প্রথমে ভিসা দিচ্ছিল না আমেরিকা। তাতে ফ্লোরিডায় ম্যাচ হওয়া নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়। গায়ানা সরকারের চেষ্টায় বুধবার দু’দলের কয়েক জনের ভিসা আসে। পরে গায়ানার রাষ্ট্রপতি ইরফান আলির চেষ্টায় বাকি সদস্যদেরও ভিসার ব্যবস্থা হয়েছে।

    ভারত-ওয়েস্ট ইন্ডিজের শেষ দু’টি টি-টোয়েন্টি ম্যাচ ৬ ও ৭ অগস্ট হবে ফ্লোরিডায়। ভারতীয় দলের কয়েক জন সদস্য বৃহস্পতিবার পৌঁছে গিয়েছেন ফ্লোরিডায়। পুরো দল আমেরিকায় না পৌঁছানোয় সে দিন অনুশীলন ছিল না। হঠাৎ পাওয়া অবসর সময়ে নিজেদের হোটেলে বন্দি করে রাখতে চাননি হার্দিকরা।

    মায়ামির সমুদ্রসৈকতে বেশ কিছুটা সময় কাটালেন তাঁরা। সূর্যকুমার এবং শ্রেয়সকে নিয়ে প্রায় তিন ঘণ্টা সৈকতে ছিলেন হার্দিক। মায়ামি সৈকতে নিজেদের ছবি নেটমাধ্যমেও দিয়েছেন তাঁরা। তাঁদের মতো দীর্ঘ সময় না হলেও কিছু ক্ষণের জন্য সৈকতে যান কুলদীপ যাদব, রবি বিষ্ণোই এবং অর্শদীপ সিংহ। তাঁরা সমুদ্রে স্নানও করেন।

    সেই ছবিও নেটমাধ্যমে দিয়েছেন কুলদীপ। সকলে মিলে হালকা মেজাজে দেদার মজা করেন। এই সুযোগে প্রয়োজনীয় কিছু কেনাকাটাও সেরে নেন তাঁরা।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Florida, Hardik Pandya

    পরবর্তী খবর