গীতার কাছে এখন আরও বেশি গালি কেন খাচ্ছেন ভাজ্জি ?

মজা করে হরভজন বলেছেন, এমনিতেই স্ত্রীর কাছে সবসময়ে গালাগালি শুনতে হয়, এখন একটু বেশি শুনতে হচ্ছে, এই যা!

মজা করে হরভজন বলেছেন, এমনিতেই স্ত্রীর কাছে সবসময়ে গালাগালি শুনতে হয়, এখন একটু বেশি শুনতে হচ্ছে, এই যা!

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #পাতিয়ালা:  খুব তাড়াতাড়ি সুখবরটা আসতে চলেছে ৷ তার প্রস্তুতিও  শুরু হয়ে গিয়েছে ৷ সুখবরটা কি ? আসলে বাবা হতে চলেছেন হরভজন ৷ অভিনেত্রী গীতা বসরার সঙ্গে বিয়ের একবছর কাটতে না কাটতেই এল সেই সুখবর ৷ পরিবারের নতুন সদস্যের জন্য শপিংও শুরু করে দিয়েছেন হরভজন !

    একটি ইংরেজি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে হরভজন জানিয়েছেন, পরিবারের নতুন সদস্যের জন্য এখন থেকেই শপিং শুরু করে দিয়েছেন তাঁরা। এখন শপিং মলে গেলে নিজেদের জন্য জামাকাপড় কেনার আগে হরভজন এবং তাঁর স্ত্রী ঢুকছেন ‘কিডস’ বিভাগে ৷  ইনফ্যান্ট কালেকশনের  জামাকাপড় তো কিনছেনই ৷ পাশাপাশি লন্ডন থেকে নিজেদের প্রথম সন্তানের জন্য ডিজাইনার স্যুটও কিনে রেখেছেন গীতা ও হরভজন ৷ সন্তানের জন্ম নেওয়ার আগে কীভাবে প্রস্তুতি নেবেন, সেই ক্লাসেও জয়েন করেছেন ভাজ্জিরা ৷ সন্তানসম্ভবা স্ত্রী-কে যতটা সম্ভব বেশি সময় দেওয়াটাই এখন কাজ ভারতের সর্বকালের অন্যতম সেরা অফ-স্পিনারের ৷

    হরভজন আরও জানিয়েছেন, নিজের সন্তানসম্ভাবা স্ত্রীর পাশে থেকে তাঁর সমস্যা যতটা সম্ভব বোঝার চেষ্টা করছেন তিনি। কিন্তু পারছেন কি? মজা করে হরভজন বলেছেন, এমনিতেই স্ত্রীর কাছে সবসময়ে গালাগালি শুনতে হয়, এখন একটু বেশি শুনতে হচ্ছে, এই যা!

    First published: