Harbhajan Singh: হরভজনকে নিয়ে সন্দেহ ছিল স্ত্রী গীতা বসরার? জীবনের অজানা দিক নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

Harbhajan Singh: হরভজনকে নিয়ে সন্দেহ ছিল স্ত্রী গীতা বসরার? জীবনের অজানা দিক নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

হরভজনকে নিয়ে সন্দেহ ছিল, জীবনের অজানা দিক নিয়ে মুখ খুললেন গীতা বসরা!

সম্প্রতি নিজের দেওয়া একটি সাক্ষাৎকারে হরভজনকে নিয়ে থাকা তাঁর পুরনো সন্দেহের কথা খোলাখুলি ভাবে জানিয়েছেন গীতা।

  • Share this:

#মুম্বই: কলকাতা নাইট রাইডার্সের বর্তমান ও ভারতীয় জাতীয় দলের প্রাক্তন স্পিনার হরভজন সিং (Harbhajan Singh)-কে সন্দেহ করতেন তিনি। এমনই দাবি করেছেন, এক সময়কার জনপ্রিয় অভিনেত্রী ও স্বয়ং ক্রিকেটারের স্ত্রী গীতা বসরা (Geeta Basra)। সম্প্রতি নিজের দেওয়া একটি সাক্ষাৎকারে হরভজনকে নিয়ে থাকা তাঁর পুরনো সন্দেহের কথা খোলাখুলি ভাবে জানিয়েছেন গীতা। শুধু হরভজন নয়, একই সঙ্গে গীতা জানিয়েছেন, প্রেম-সম্পর্ক-বিয়ে ইত্যাদি সমস্ত কিছু নিয়েই তিনি অনিশ্চয়তায় ভুগতেন। সেই অনিশ্চয়তার কথাও খোলসা করে বলেছেন গীতা।

গীতা জানিয়েছেন যে কোন ডেটিং সাইট থেকে তৈরি হওয়া সম্পর্ক কী ভাবে একজন মহিলার কেরিয়ার শেষ করে দিতে পারে সে সম্পর্কে ধারণা ছিল তাঁর। 'আমি যে সময়ে অভিনয় করেছি, সেই সময়, কারও সঙ্গে জড়িয়ে পড়ার বিষয়টি মুম্বইয়ের সিনেমাজগতে খুব বড় একটা ব্যাপার ছিল। আমি চোখের সামনে দেখেছিলাম, কী ভাবে এক বড় অভিনেত্রীকে বিয়ে করার জন্য এক প্রযোজক তার সিনেমা থেকে সরিয়ে দেন। ওই অভিনেত্রী ভবিষ্যতে গর্ভবতী হয়ে পড়তে পারেন, এই ভয়ে তাকে নিজের প্রোজেক্ট থেকে ছেঁটে ফেলেন ওই প্রযোজক।'

কিন্তু হরভজনের প্রতি সন্দেহ কেন? গীতা বলেন, ক্রিকেটারদের নিয়ে প্রচুর গুঞ্জন তিনি শুনেছিলেন। তাদের বান্ধবীদের সংখ্যা অনেক, তাদের সঙ্গে দেখা করতে মহিলাদের ভিড় থাকে চোখে পড়ার মতো। তাই হরভজনের সঙ্গে সম্পর্কটায় যথেষ্ট সিরিয়াস হবেন কি না, সেই ব্যাপারেও চিন্তা করেছিলেন গীতা।

২০১৫ সালে হরভজন ও গীতা একে অপরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। এক বছর পর ২০১৬ সালে তাদের প্রথম সন্তান 'হিনয়া হীর প্লাহা (Hinaya Heer Plaha) এর জন্ম। এবার এই জুটি জুলাই মাসে তাদের দ্বিতীয় সন্তানের জন্য অপেক্ষা করছেন। এদিন নিজের গর্ভধারণ নিয়েও কথা বলেছেন, গীতা। তার প্রথম গর্ভধারণের অভিজ্ঞতা থেকে দ্বিতীয় গর্ভধারণের অভিজ্ঞতা কতটা আলাদা তা বোঝাতে গিয়ে, গীতা বলেন প্রথম গর্ভধারণের সময় আমার সারা দিন খিদে পেত। হিনয়ার সময়ে সারাদিন খাওয়াদাওয়া করতাম। কিন্তু এইবার আমি বিশেষ কিছু বুঝতেই পারি না। আমার বিশেষ খিদে পায় না। অন্য কোনও অনুভুতিও হয় না তেমন।'

মুম্বই সিনে ইন্ডাষ্ট্রিতে গীতা খুব সফল কোনও নাম নন। নিজের প্রথম ছবি দ্য ট্রেন (The Train)-এ সারা জাগানো পারফরম্যান্স উপহার দিলেও, পরে বিশেষ সুবিধা করতে পারেননি। হরভজন এই মুহূর্তে কলকাতা নাইট রাইডার্স-এর সদস্য। IPL 2021-এ তিন ম্যাচে দুই পয়েন্ট নিয়ে তাঁরা টেবিলের পঞ্চম স্থানে। পরবর্তী ম্যাচে তাঁরা মুখোমুখি হবেন চেন্নাইয়ের। ক্রিকেটের পাশাপাশি ফ্রেন্ডশিপ (Friendship) ছবির হাত ধরে সিনে জগতেও হাতেখড়ি হবে হরভজনের।

Published by:Swaralipi Dasgupta
First published:

লেটেস্ট খবর