ঈশান থেকে সূর্য, ক্রুনাল, ভারতীয় দলে ফের মুম্বাইরাজ

ঈশান থেকে সূর্য, ক্রুনাল, ভারতীয় দলে ফের মুম্বাইরাজ

ভারতীয় ক্রিকেটে ফিরে এসেছে মুম্বাইরাজ

বর্তমান ভারতীয় ক্রিকেট দলের ঈশান কিষান, সূর্য কুমার যাদব এবং ক্রুনাল পান্ডিয়া নজর কেড়েছেন জাতীয় দলের জার্সি গায়ে।

  • Share this:

    #মুম্বাই: সালাম মুম্বাই! ভারতীয় ক্রিকেটের রাজধানী বা দেশের বাণিজ্যিক রাজধানী বলে পরিচিত মায়ানগরীর ইতিহাসের অন্যতম অংশ ক্রিকেট। সবচেয়ে বেশি রঞ্জি জয়। সবচেয়ে বেশি আইপিএল জয়। মাধব আপতে থেকে শুরু করে অজিত ওয়াদেকার, সুনীল গাভাসকার থেকে সচিন তেন্ডুলকর হয়ে হালের রোহিত শর্মা, সেই ট্রাডিশন সমানে চলেছে! বর্তমান ভারতীয় ক্রিকেট দলের ঈশান কিষান, সূর্য কুমার যাদব এবং ক্রুনাল পান্ডিয়া নজর কেড়েছেন জাতীয় দলের জার্সি গায়ে।

    এঁরা তিনজনেই মুম্বাই ইন্ডিয়ান্স দলের ক্রিকেটার। জাতীয় দলের হয়ে তিনজনের খেলা দেখার পর একটা ব্যাপার নিশ্চিত সুরক্ষিত হাতেই রয়েছে ভারতীয় ক্রিকেট। মুম্বাই ইন্ডিয়ান্স যে এবারও আইপিএল টুর্নামেন্টের সবচেয়ে ভারসাম্য যুক্ত দল সন্দেহ নেই। আগামীদিনে কিষান, ক্রুনাল এবং সূর্য জাতীয় দলের হয়ে আরও ম্যাচ জেতানো পারফরম্যান্স উপহার দেবে সন্দেহ নেই।তিনজনই লড়াকু এবং ইউটিলিটি ক্রিকেটার। ম্যাচের পরিস্থিতি বুঝে খেলতে দক্ষ।

    নিঃসন্দেহে এই তিন ক্রিকেটারের আগ্রাসী ক্রিকেটে মোহিত ক্রিকেটপ্রেমীরা। জাতীয় দলের হয়ে এঁদের দুর্দান্ত পারফরম্যান্স কাশ্মীর থেকে কন্যাকুমারী পর্যন্ত ঝড় তুলেছে। কিন্তু আইপিএলে যখন মুম্বাই ইন্ডিয়ান্স দলের জার্সি গায়ে এঁরা মাঠে নামবেন তখন বাকি ফ্র্যাঞ্চাইজিদের অস্বস্তি বাড়বে সেটা বুঝতে ক্রিকেট বিশেষজ্ঞ হওয়ার দরকার নেই। ভারতীয় ক্রিকেটে মাঝের সময়টা রাজ করত দিল্লি, কিছুটা দক্ষিণ ভারত। কিন্তু মনে হচ্ছে ভারতীয় ক্রিকেটে আবার ফিরে এসেছে মুম্বাইরাজ।

    Published by:Rohan Chowdhury
    First published: