Home /News /sports /
Marcelo Farting : অদ্ভুত কারনে দল থেকে বাদ পড়লেন এই ফুটবলার! শুনে হাসবেন না কাঁদবেন?

Marcelo Farting : অদ্ভুত কারনে দল থেকে বাদ পড়লেন এই ফুটবলার! শুনে হাসবেন না কাঁদবেন?

বায়ু ত্যাগ করে বিপদে ব্রাজিলিয়ান ডিফেন্ডার

বায়ু ত্যাগ করে বিপদে ব্রাজিলিয়ান ডিফেন্ডার

French football club terminates Lyon defender Marcelo contract due to farting. বায়ু ত্যাগ করে বিপদে ব্রাজিলিয়ান ডিফেন্ডার

  • Share this:

    #প্যারিস: ইনজুরি, অফফর্ম কিংবা ব্যক্তিগত জরুরি প্রয়োজন- কোনো ম্যাচে অনুপস্থিত থাকার অনেক কারণই থাকতে পারে যেকোনো খেলোয়াড়ের। কিন্তু ফ্রেঞ্চ ক্লাব অলিম্পিক লিওনের ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্সেলো বাদ পড়লেন খুবই অদ্ভুত এক কারণে। খেলাধুলাভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন জানাচ্ছে, ড্রেসিংরুমে ক্রমাগত বায়ুত্যাগ ও কোচে-কর্মকর্তাদের সামনে হাসতে থাকায় দল থেকে বাদ দেওয়া হয়েছে লিওনকে।

    যে কারণে এঙ্গারসের বিপক্ষে ম্যাচের পর দল থেকে বাদ দেওয়া হয়েছিল তাকে। গত বছরের আগস্টে এঙ্গারসের বিপক্ষে ০-৩ গোলে হেরেছিল লিওন। সেই ম্যাচসহ টানা পাঁচ জয়হীন ছিল ক্লাবটি। ম্যাচ শেষে দলকে উজ্জীবিত করতে ড্রেসিংরুমে কথা বলছিলেন অধিনায়ক লিও ডুবুইস।

    কিন্তু তখন দলের কোচ পিটার বোস এবং স্পোর্টিং ডিরেক্টর জুনিনহোর উপস্থিতিতে অট্টহাসিতে মত্ত হন মার্সেলো। শুধু তাই নয়, ইএসপিএনের প্রতিবেদনে বলা হচ্ছে সতীর্থদের সামনে বারবার বায়ুত্যাগ করে মজা নিচ্ছিলেন মার্সেলো।

    যে কারণে অগ্রহণযোগ্য আচরণের দায়ে দল থেকে বাদ দেওয়া হয় মার্সেলোকে। চলতি বছরের শুরুতে তার সঙ্গে চুক্তি বাতিল করে লিওন এবং পাঠিয়ে দেওয়া হয় ফ্রান্সের আরেক ক্লাব বোর্দোতে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Brazil Football Team

    পরবর্তী খবর