Home /News /sports /
ম্যাচ জিতলেও আলোচনায় ‘নাটুকে’ নেইমার

ম্যাচ জিতলেও আলোচনায় ‘নাটুকে’ নেইমার

Photo Courtesy: Reuters

Photo Courtesy: Reuters

মেক্সিকো ম্যাচে তাঁর গোল নয়, বরং আলোচনায় তাঁর সাইডলাইনের ধারে অভিনয়ের। যার জের রয়ে গেল ম্যাচের পরেও।

  • Share this:

    #সামারা এরিনা: ম্যাচ জিতলেও আলোচনায় নাটুকে নেইমার। মেক্সিকো ম্যাচে তাঁর গোল নয়, বরং আলোচনায় তাঁর সাইডলাইনের ধারে অভিনয়ের। যার জের রয়ে গেল ম্যাচের পরেও।

    নায়করা এত ডিগবাজি খায় না। এবার এই ডিগবাজি খাওয়া বন্ধ কর। ভবিষ্যতের তারকা নেইমার দ্য সিলভাকে এটাই পরামর্শ দিয়েগো আর্মান্দো মারাদোনার। মেসি-রোনাল্ডো নেই। তাই এই বিশ্বকাপে নজর এখন শুধুমাত্র ওয়ান্ডার কিডে।

    Photo Courtesy: Reuters Photo Courtesy: Reuters

    মেক্সিকো ম্যাচেও সাইড লাইনে তাঁর আচরণকে নাটকু বলেই মনে করেন মারাদোনা। ছবিতে স্পষ্ট, এক মেক্সিকান ফুটবলার নেইমারের পা মাড়িয়ে দিচ্ছেন। এমনকী, সেই জায়গায় যেখানে তাঁর চোট রয়েছে। তবুও সেই চোট নিয়ে বারাবারই করেছেন ব্রাজিলীয় তারকা। অভিযোগ লুই ফিলিপো স্কোলারির ঘনিষ্ঠ বন্ধু মেক্সিকান কোচের। তবে এই সব বিষয় থেকে এখন অনেক দূরে ব্রাজিলীয় কোচ তিতে। তাঁর মতে, কঠিন ম্যাচে ছেলেরা দেখিয়ে দিয়েছেন এটা টিম ব্রাজিল। কাজানে এবার সামনে বেলজিয়াম। দুটি হলুদ কার্ড দেখে এই ম্যাচে নেই ক্যাসিমেরো। তাতেও খুব একটা চিন্তিত নয় ব্রাজিল কোচ। কারণ এই ব্রাজিল কোনও একজনের নয়, গোটা এগারো জনের। এই মন্ত্রেই এখন রাশিয়া বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখছেন সেলেকাওরা।

    নেইমারকে নিয়ে তৈরি হয়েছে বিভিন্ন মিম ৷ সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল সেগুলি ৷

    First published:

    Tags: 2018 FIFA World Cup, Brazil, FIFA 2018, Mexico, Neymar, Round of 16, World Cup 2018

    পরবর্তী খবর