কোহলিকে কোচিং করিয়ে টাকা পাননি, ইএমআই অপশন দিলেন সুনীল ছেত্রী

বিরাট এবং সুনীল প্রায়ই মজা করে থাকেন

পুরো প্রশিক্ষনের টাকা এত সহজেই মিটিয়ে দিলে চ্যাম্পিয়ন। আমি কী আমার পারিশ্রমিকের বিল তোমার কাছে পাঠাব? একেবারে দেবে নাকি মাসে মাসে লিখেছিলেন সুনীল

  • Share this:

    #বেঙ্গালুরু: দুজনেই নিজের নিজের জায়গায় দেশের সেরা খেলোয়াড়। ভারতীয় ক্রিকেটের সিংহাসনে বিরাট কোহলি থাকলে, বাইচুং ভুটিয়ার পর দেশের সেরা ফুটবলার সুনীল ছেত্রী। দুজনে পুরনো বন্ধু। আইপিএল এবং আইএসএলে দুজনেই খেলেন বেঙ্গালুরুর ফ্র্যাঞ্চাইজির হয়ে। একে অপরের বাড়িতে বহুবার সময় কাটাতে যান। দোহাতে বিশ্বকাপের যোগ্যতা নির্ণায়ক ম্যাচের প্রস্তুতি সারার ফাঁকে বিরাট কোহলির সঙ্গে খুনসুটিতে মাতলেন সুনীল ছেত্রী।

    মঙ্গলবার একটি ভিডিয়ো টুইট করেন বিরাট। সেই ভিডিয়ো রিটুইট করে ক্রিকেট দলের সঙ্গে মজা করেন ভারতের ফুটবল দলের অধিনায়ক। ভিডিয়োতে দেখা যাচ্ছে, ফুটবল খেলার ফাঁকে দূর থেকে শট নিচ্ছেন বিরাট। সেই শট গোলে না ঢুকে অল্পের জন্য ক্রসবারে লেগে বেরিয়ে যায়। এই ভিডিয়োর ক্যাপশনে তিনি লেখেন, ‘অ্যাক্সিডেন্টাল ক্রসবার চ্যালেঞ্জ’।

    স্বাভাবিকভাবেই, এই ভিডিয়ো দ্রুত ভাইরাল হতে থাকে। সেই আসরে বুধবার নামেন সুনীল। তিনি লেখেন, ‘পুরো প্রশিক্ষনের টাকা এত সহজেই মিটিয়ে দিলে চ্যাম্পিয়ন। আমি কী আমার পারিশ্রমিকের বিল তোমার কাছে পাঠাব? একেবারে দেবে নাকি মাসে মাসে’? সেই জবাব আজ বিরাট দিয়েছেন। ক্রিকেট অধিনায়ক লেখেন, ' স্কিপ, আপ মজ লে লো পুরি ' । আসলে বিরাটের সঙ্গে সুনীলের বন্ধুত্ব খুব গভীর। বরাবরই তা প্রকাশ্যে এসেছে।

    আইপিএল-এর সময় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অনুশীলনে হোক বা ভারতীয় দলের অনুশীলনে, সুযোগ পেলেই ফুটবল পায়ে নেমে পড়েন বিরাট। তবে এখন ইংল্যান্ড উড়ে যাওয়ার আগে নিভৃতবাসে রয়েছেন বিরাটরা। ২ মে ইংল্যান্ড উড়ে যাবেন তাঁরা। দুই অধিনায়কের এই মজার ব্যাপার বেশ মজা করে উপভোগ করেছেন নেট নাগরিকরা। দুজনেই নিজেদের সেরাটা উজাড় করে দিতে প্রস্তুত থাকেন মাঠে। কিন্তু দুজনের রসবোধ যে বেশ ভাল সেটা প্রমান হয়ে গেল।
    Published by:Rohan Chowdhury
    First published: