• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Messi vs Leipzig UCL : লেইপজিগের বিরুদ্ধে চ্যাম্পিয়নস লিগে চোটে কাহিল মেসিকে ছাড়াই নামবে পিএসজি

Messi vs Leipzig UCL : লেইপজিগের বিরুদ্ধে চ্যাম্পিয়নস লিগে চোটে কাহিল মেসিকে ছাড়াই নামবে পিএসজি

মেসির পায়ের ব্যথা পুরোপুরি সারেনি

মেসির পায়ের ব্যথা পুরোপুরি সারেনি

Lionel Messi will miss PSG match against RB Leipzig. পিএসজি তরফ থেকে এদিন জানানো হয় হাঁটুতে এখনো ব্যথা রয়েছে। তাই লেইপজিগের বিরুদ্ধে মাঠে নামতে পারবেন না মেসি

  • Share this:

    #বার্লিন: বুধবার চ্যাম্পিয়নস লিগের ম্যাচে জার্মান দল লেইপজিগের বিরুদ্ধে নামার আগে বড় ধাক্কা প্যারিস (PSG) দলে। চোটের জন্য এই ম্যাচে নামতে পারবেন না মেসি(Lionel Messi)। পিএসজি তরফ থেকে এদিন জানানো হয় এই খবরটি। ছয়বারের ব্যালন ডি ওর জেতা আর্জেন্টাইন এই সুপারস্টার হ্যামস্ট্রিং(hamstring injury) এ চোট পেয়েছেন। তার পাশাপাশি তার হাঁটুতে এখনো ব্যথা রয়েছে। তাই লেইপজিগের বিরুদ্ধে মাঠে নামতে পারবেন না তিনি।

    আরও পড়ুন - South Africa beat Bangladesh : ৮৪ অলআউট, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে লজ্জার হারে বিশ্বকাপ শেষ বাংলাদেশের

    লিগ ম্যাচে লিলির বিরুদ্ধে ম্যাচে চোট পান মেসি। সেই ম্যাচে প্যারিস সেন্ট জার্মান ২-১ গোলে জিতলেও ম্যাচের প্রথম অর্ধের পর মেসিকে তুলে নেন প্যারিস কোচ পোচেত্তিনো। আশা করা হয়েছিল যে চ্যাম্পিয়নস লিগের ম্যাচের আগেই ফিট হয়ে উঠবেন মেসি। কিন্তু হাঁটুর ব্যথা নতুন করে আবার শুরু হওয়ায় মেসিকে নামিয়ে ঝুঁকি নিতে চান না প্যারিস সেন্ট জার্মানের ডাক্তাররা। সোমবার দলের সাথে প্র্যাকটিসেও নামেননি মেসি। মঙ্গলবার তার অবস্থার কথা জানিয়ে দেওয়া হয় ক্লাব কতৃপক্ষের পক্ষ থেকে।

    বুধবারের পর আগামী শনিবার লিগের ম্যাচেও মেসির নামা নিয়েও সংশয় দেখা দিয়েছে। তার পর মেসিকে আর্জেন্টিনা (Argentina) দলের সঙ্গে যোগ দিতে হবে বিশ্বকাপের কোয়ালিফাই রাউন্ডে(World Cup qualifier) খেলার জন্য। যেখানে মেসির আর্জেন্টিনা উরুগুয়ে এবং ব্রাজিলের বিরুদ্ধে মুখোমুখি হবে। বুধবারের চ্যাম্পিয়নস লিগের ম্যাচে মেসির না নামার অর্থ হল এই নিয়ে তৃতীয় ম্যাচে প্যারিসের হয়ে চোটের জন্য মাঠে নামবেন না মেসি।

    মরশুমের শুরুতেই চোট আঘাত জনিত সমস্যার কারণে তার পারফরম্যান্সেও প্রভাব পড়তে পারে। যদিও আগের ম্যাচে লেইপজিগের বিরুদ্ধে তিনি জোড়া গোল করে প্যারিস সেন্ট জার্মানকে ম্যাচে জয় এনে দিয়েছিলেন।তবুও এখনও লিগের ম্যাচে নিজের গোলের খাতা খুলতে পারেননি মেসি। মেসি ছাড়াও মিডফিল্ডার ভেরাত্তিকেও এই ম্যাচে পাবে না প্যারিস দল।

    তবে এমবাপ্পে এই ম্যাচে পিএসজির হয়ে মাঠে নামতে পারেন বলে শোনা যাচ্ছে।চ্যাম্পিয়নস লিগের গ্রুপে ৩ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে প্যারিস দল। তবে মেসি না খেলতে পারলেও জার্মান দলের বিরুদ্ধে জয় পাওয়া নিয়ে আত্মবিশ্বাসী পিএসজি কোচ পোচেত্তিনো।

    Published by:Rohan Chowdhury
    First published: