‘LinkedIn ESPN Office Sports Quiz’ -এ জিতে BigBasket টিম ইংল্যান্ড যাচ্ছে খেলা দেখতে

টিম বিগবাসকেটের থেকে অংশ নেওয়া রোহিত সুরেশ এবং শ্রীরাম সুন্দরারাজন অক্টোবরে ইংল্যান্ড যাচ্ছেন।

Bangla Editor | News18 Bangla
Updated:Sep 18, 2019 09:59 PM IST
‘LinkedIn ESPN Office Sports Quiz’ -এ জিতে BigBasket টিম ইংল্যান্ড যাচ্ছে খেলা দেখতে
photo source collected
Bangla Editor | News18 Bangla
Updated:Sep 18, 2019 09:59 PM IST

#নয়া দিল্লি: লিঙ্কডইন(LinkedIn), ইএসপিএন (ESPN)-এর সহযোগিতায় বিশ্বের বৃহত্তম পেশাদার নেটওয়ার্ক, সবকিছুর জন্য একক গন্তব্য। লিঙ্কডইন ইএসপিএন অফিস স্পোর্টস কুইজের প্রথম মরসুমটি শেষ করেছে টিম বিগব্যাসকেট ফাইনাল জিতে। কর্পোরেটদের মধ্যে কঠিন প্রতিযোগিতা হয়েছিল। বিগবাসকেট ট্রফি জেতার জন্য শেষ প্রশ্নে এগিয়ে ছিল। লিঙ্কডইন ইএসপিএন অফিস স্পোর্টস কুইজের প্রথম মরসুমে বিভিন্ন মহল থেকে ১১৩৩ টি দলের ২২৪৬৪৬ জন কর্মী অংশ নিয়েছিল। কুইজের সমস্ত পর্বগুলি ইএসপিএন ইন্ডিয়া, ইএসপিএনক্রিকইনফো, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে পাওয়া যাবে। এখানে দেওয়া রইলো তাদের নাম- ESPN.in Facebook, ESPN.in Instagram, ESPNcricinfo Facebook, ESPNcricinfo Instagram, YouTube ।

বিখ্যাত টেলিভিশন উপস্থাপক এবং তিনটি সেমিফাইনাল ও ফাইনালের কুইজমাস্টার গৌরব কাপুর বলেছেন, “আমি লিংকডইন ইএসপিএন অফিস স্পোর্টস কুইজ অ্যাঙ্কর না করা পর্যন্ত আমার মনে হত যে আমি আমার ক্রীড়া পুরোপুরি জানি। কিন্তু এখানে এসে আমি আরও অনেক কিছু জেনেছি। আমি নিরাপদে বলতে পারি যে এই শো আমাকে স্পোর্টিং ট্রিভিয়া সম্পর্কে আমার জ্ঞান বাড়াতে সহায়তা করেছে। বিগবাসকেট ছেলেদের প্রতি আমার শুভকামনা রইল।”

টিম বিগবাসকেটের থেকে অংশ নেওয়া রোহিত সুরেশ এবং শ্রীরাম সুন্দরারাজন অক্টোবরে ইংল্যান্ড যাচ্ছেন। স্টেডিয়াম থেকে ইংলিশ ফুটবল লীগের ম্যাচটি সরাসরি দেখতে। রোহিত সুরেশ এবং শ্রীরাম সুন্দরারাজন উভয়ই কুইজে জিতে প্রচুর উত্সাহ প্রকাশ করেছিলেন। এই জুটি জানিয়েছেন কুইজের জন্য তাদের প্রস্তুতি মূলত টেলিভিশনে খেলা দেখা এবং নিয়মিত ইএসপিএন এবং ইএসপিএনক্রিকইনফো অনুসরণ করা। এই জন্যই তারা প্রতিযোগিতায় জয় লাভ করেছেন। ইএসপিএন-এর সেলস ডিপার্টমেন্টের প্রধানের অক্ষয় কোলহে বলেছেন, “ইএসপিএন-এ আমরা আমাদের ব্যস্ততা এবং বিষয়বস্তুকে বৈচিত্র্যপূর্ণ করার জন্য বিভিন্ন চ্যানেল এবং ফর্ম্যাট ব্যবহার করে সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে ক্রমাগত আমাদের স্পোর্টস ফ্যান বেসের পুরো স্পেকট্রামে প্রবেশ করার চেষ্টা করি। লিঙ্কডইনের সাথে এই অংশীদারিত্ব আমাদের জন্য ফলপ্রসূ হয়েছে কারণ আমরা দুজনেই সত্যিকারের খেলাধুলা অনুরাগীদের তাদের জ্ঞান পরীক্ষা করতে এবং খেলাধুলার প্রতি তাদের আবেগ প্রদর্শনের জন্য একটি প্ল্যাটফর্ম তৈরি করে আতাদের কাছে পৌঁছে দিতে পেরেছি।"

লিঙ্কডইন ইএসপিএন অফিস স্পোর্টস কুইজ হল খেলাধুলার প্রতি তাদের আবেগের মাধ্যমে জীবনের বিভিন্ন স্তরের এবং কেরিয়ারের বিভিন্ন পর্যায়ে থাকা ক্রীড়া উত্সাহীদের একত্রিত করার একটি প্রচেষ্টা। তথ্য ও প্রযুক্তি, ব্যাংকিং, ই-টেলিং, এডুয়েনমেন্ট এবং অন্যান্য শহরগুলি থেকে শুরু করে ভারতের বিভিন্ন শহর থেকে প্রাপ্ত খ্যাতিমান সংস্থাগুলির প্রতিনিধিত্বকারী সমস্ত বয়সের অংশগ্রহণকারীরা এই কুইজের সময় তাদের খেলাধুলার আবেগের মাধ্যমে একত্রিত হয়েছিল। অংশগ্রহণকারীদের তিন সপ্তাহ জুড়ে কঠোর অনলাইন বাছাই রাউন্ড, সেমিফাইনাল এবং ফাইনালের মধ্য দিয়ে যেতে হয়েছি। আর সেখানেই ইগবাসকেট টিম শীর্ষ স্থান অধিকার করে।

First published: 09:59:54 PM Sep 18, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर