Home /News /sports /
বিশ্বকাপ থেকে বিদায়ের পর এখন তারকারা কী করছেন ? দেখে নিন

বিশ্বকাপ থেকে বিদায়ের পর এখন তারকারা কী করছেন ? দেখে নিন

Photo Source: Instagram

Photo Source: Instagram

বিশ্বকাপের শেষ পর্ব চলছে। রাশিয়া থেকে ভগ্ন হৃদয়ে এক এক করে বিদায় নিয়েছেন তারকা, মহাতারকারা।

  • Share this:

    #মস্কো: বিশ্বকাপের শেষ পর্ব চলছে। রাশিয়া থেকে ভগ্ন হৃদয়ে এক এক করে বিদায় নিয়েছেন তারকা, মহাতারকারা। রাশিয়া থেকে বহুদূরে কীভাবে দিন কাটছে জেসুস, রোনাল্ডো, মাতিচদের ?

    বিশ্বকাপে নেই তাঁদের দেশ। কয়েকদিন পরেই শুরু হতে চলেছে ক্লাব মরসুম। হাতে ছোট্ট অবসর। অবসরেই যেন বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার দুঃখ ভুলছেন তারকারা। কেউ ছুটি কাটাচ্ছেন বান্ধবী বা স্ত্রী-র সঙ্গে, কেউ ঘোষণা করছেন এনগেজমেন্ট ৷ আবার কেউ বা ছুটিতেও নিজেকে ঝালিয়ে নিচ্ছেন জিমে।

    বিশ্বকাপ থেকে বিদায় নিলেও রোজই খবরের শিরোনামে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। গ্রিসে বান্ধবী ও ছেলের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন সিআরসেভেন। ছুটি কাটানোর মাঝেই ঘোষণা করেছেন রিয়াল ছেড়ে জুভেন্তাসে যাওয়ার কথা। যা নিয়ে আপাতত তোলপাড় ফুটবল বিশ্ব।

    Manchester United's Nemanja Matic is soaking up the sun in Italy with wife Aleksandra Pavic Manchester United's Nemanja Matic is soaking up the sun in Italy with wife Aleksandra Pavic

    বিশ্বকাপে সকলের মন জয় করেছিল আইসল্যান্ড। তবে আশা জাগিয়েও গ্রুপ লিগ টপকাতে পারেননি সনসরা। আইসল্যান্ডের সিগার্ডসন এই ফাঁকে সেরে ফেলেছেন এনগেজমেন্ট। ইনস্টাগ্রামে প্রেমিকা আলেকজান্দ্রা হেলগার সঙ্গে ছবি আপলোড করে লিখেছেন ‘ও হ্যাঁ বলেছে’।

    বেলজিয়ামের কাছে স্বপ্নভঙ্গ হয়েছে সেলেকাওদের। বাড়ি ফিরে বান্ধবীর সঙ্গে সময় কাটিয়ে যেন সেই দুঃখ ভুলছেন ফ্রেড। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে যোগ দেওয়ার আগে ইনস্টাগ্রামে বান্ধবীর সঙ্গে সময় কাটানোর ছবি পোস্ট করেছেন।

    Fred posted this loved-up photo on Instagram of him with his girlfriend Monique Salum Fred posted this loved-up photo on Instagram of him with his girlfriend Monique Salum

    ব্রাজিল না ফিরে নাকি প্রাইভেট জেটে কোনও এক অজানা দ্বীপে বান্ধবীর সঙ্গে ছুটি কাটাচ্ছেন নেইমার। ম্যাঞ্চেস্টার সিটির হেসুসের সঙ্গী অবশ্য বান্ধবী নয়। অবসর সময় মায়ের সঙ্গেই কাটাচ্ছেন ব্রাজিল স্ট্রাইকার জেসুস।

    সার্বিয়া ও ম্যাঞ্চেস্টার ইউনাইটেড তারকা নেমানজা মাটিচ ছুটি কাটাতে উড়ে গেছেন ইতালিতে। ফোর্ট ভিলেজ রিসর্টে সময় কাটাচ্ছেন স্ত্রী আলেসান্দ্রা পাভিচের সঙ্গে।

    Robert Lewandowski Robert Lewandowski

    ছুটি কাটানোর খবরের মাঝে ব্যতিক্রম অবশ্য পোল্যান্ডের লেওয়ানডস্কি। বায়ার্ন মিউনিখ তারকা জিমে ঝালিয়ে নিচ্ছেন ফিটনেস। নাইজেরিয়ার আলেক্স আইওবি বরাবরই অ্যাডভেঞ্চারপ্রেমী। কোনও রিসর্ট বা বিচে সময় কাটানোর বদলে নিজের জিপে চড়েই নানা জায়গায় ঘুরছেন আর্সেনাল স্ট্রাইকার।

    First published:

    Tags: 2018 FIFA World Cup, Cristiano Ronaldo, FIFA 2018, Football Stars, Gabriel Jesus, Gylfi Sigurdsson, Nemanja Matic

    পরবর্তী খবর