• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • বড়দিনে ছুটি নেই, হোটেলে ক্রিসমাস উদযাপন এটিকে-মোহনবাগানের

বড়দিনে ছুটি নেই, হোটেলে ক্রিসমাস উদযাপন এটিকে-মোহনবাগানের

শুক্রবার বড়দিনের সকালে অনুশীলনে ডুবে রইলেন রয় কৃষ্ণা, এডু গার্সিয়ারা।

শুক্রবার বড়দিনের সকালে অনুশীলনে ডুবে রইলেন রয় কৃষ্ণা, এডু গার্সিয়ারা।

শুক্রবার বড়দিনের সকালে অনুশীলনে ডুবে রইলেন রয় কৃষ্ণা, এডু গার্সিয়ারা।

  • Share this:

#কলকাতা : কড়া মেজাজের হেডস্যার। তাই বড়দিনেও ছুটি নেই প্রীতম, প্রবীর, ডেভিড উইলিয়ামসদের। সাতের আইএসএলে দুরন্ত ছন্দে রয়েছে গোটা দলটা। সাত ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে পয়েন্ট টেবিলের দুই নম্বরে রয়েছে এটিকে-মোহনবাগান। কিন্তু তাতেও বড়দিনের ছুটি নেই সবুজ-মেরুনে।

শুক্রবার বড়দিনের সকালে অনুশীলনে ডুবে রইলেন রয় কৃষ্ণা, এডু গার্সিয়ারা। ড্রিল থেকে সেটপিস মুভমেন্ট। সবেতেই কড়া নজর হাবাস স‍্যারের। পয়েন্ট টেবিলের দুই নম্বর থেকেও হেড স্যারের কড়া অনুশাসন থেকে রেহাই নেই। বড়দিনের সকালে অনুশীলন শেষে গোটা দলকেই ফিরে যেতে হয়েছে টিম হোটেলে।

রাতে অবশ্য টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে ফুটবলারদের জন্য বড়দিনের নৈশভোজের আয়োজন করা হয়েছে। ২০২০-র বড়দিনটা টিম হোটেলেই কাটালেন হাবাসের দলের ফুটবলাররা। তাতেও অবশ্য ক্রিসমাস সেলিব্রেশনে ঘাটতি নেই প্রবীর দাস, প্রীতম কোটাল, এডু গার্সিয়াদের। সকালের অনুশীলনের পর টিম হোটেলে ফিরে একসঙ্গে ছবি তোলা থেকে শুরু করে আড্ডা খুনসুটি সবটাই হয়েছে দিনভর। এটাই তো হাবাসের দলের টিম স্পিরিট। হাবাসের গোটা দলটাই রয়েছে দারুন ছন্দে। ডিফেন্স নির্ভর প্রতিআক্রমণ গিয়েও যে ম‍্যাচে সহজ জয় তুলে আনা যায়, সাতের আইএসএলে সেটা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিচ্ছেন রয় কৃষ্ণ, এডু গার্সিয়ারা। এটিকে-মোহনবাগানে দলের গভীরতা ও ভারসাম্য এতটাই, যে গোটা দলটা ফর্মের পিকে-তে পৌঁছনোর আগেই পয়েন্ট টেবিলে দুই নম্বরে।

২৯ ডিসেম্বর এটিকে-মোহনবাগানের পরের প্রতিপক্ষ চেন্নাইয়ান এফসি। নতুন বছরের শুরুতে ৩ জানুয়ারি এটিকে-মোহনবাগান খেলবে নর্থ-ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে। আট ম‍্যাচে ১১ পয়েন্ট নিয়ে টেবিলের চার নম্বরে রয়েছে জন আব্রাহামের নর্থ-ইস্ট। এবারের আইএসএলে মুম্বাইয়ের পর সব থেকে বেশি বাহবা কুড়িয়েছে জন আব্রাহামের দল। লুইস মাসাডো, ফ্রেডরিকো গেলেগো, খাসা কামারা, লালেঙমাইয়া, আশুতোষ মেহেতাদের খেলায় আগ্রাসী মেজাজ নজর কেড়েছে ফুটবল মহলের। অ্যান্তোনিও লোপেজ হাবাসের এবার তাই বাড়তি সতর্কতা। টুর্নামেন্টের মাঝে ফুটবলারদের মানসিকতায় কোন রকম শিথিলতা চাইছেন না স্প‍্যানিশ কোচ। রয় কৃষ্ণ, ডেভিড ঊইলিয়ামসদের হেড স্যারের ক্লাসে তাই বড়দিনে ছুটি নেই।

PARADIP GHOSH

Published by:Debalina Datta
First published: