• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • FOOTBALL NEYMAR DRIBBLE VIDEO VIRAL AMIDST COPA AMERICA 2021 SMJ

Copa America 2021: তিনজন ফুটবলারকে ড্রিবল, নেইমারের পায়ের কাজ দেখুন ভাইরাল ভিডিওতে

তিনজনকে ড্রিবল। তার পর ব্যাক পাস। কোপার সেমিফাইনালে নেমারের স্কিল দেখে অবাক হবেন।

তিনজনকে ড্রিবল। তার পর ব্যাক পাস। কোপার সেমিফাইনালে নেমারের স্কিল দেখে অবাক হবেন।

  • Share this:

    #রিও ডি জেনেরিও:

    আর মাত্র একটা ম্যাচ। সেটা জিততে পারলেই আরও একবার ব্রাজিল কোপা আমেরিকা চ্যাম্পিয়ন। নেইমারের নেতৃত্বে এবার দুরন্ত খেলছে ব্রাজিল। এখনও পর্যন্ত কোপা আমেরিকায় কোনও ম্যাচ হারেনি তারা। গতবারের চ্যাম্পিয়ন ব্রাজিল এবারও কোপা জয়ের অন্যতম দাবিদার। এবারও নেইমারর জিততে মরিয়া। এরই মধ্যে নেইমার জানিয়ে রেখেছেন, তিনি ফাইনালে মেসির আর্জেন্টিনাকে চাইছেন। কলম্বিয়াকে হারালেই আর্জেন্টিনা কোপার ফাইনালে উঠবে। আর ব্রাজিল-আর্জেন্টিনা ফাইনাল খেললে কোপা হবে আরও জমজমাট।

    এরই মধ্যে নেইমারের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে নেইমারের অসাধারণ স্কিল দেখা যাচ্ছে। নেইমার এদিন পেরুর বিরুদ্ধে কোপার সেমিফাইনালে তিনজনকে ড্রিবল করেছিলেন। তার পর একটি দুরন্ত ব্যাক পাস দেন। সেই ব্যাক পাস থেকেই ম্যাচের একমাত্র গোলটি করেন লুকাস। সেই গোলের ভিডিও সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ম্যাচের ৩৫ মিনিটি এদিন একমাত্র গোলটি করেছিলেন লুকাস। সেই গোলে নেইমার অ্যাসিস্ট করেছিলেন। ওই গোলের ভিডিও এখন ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই নেইমারের স্কিল দেখে অবাক হচ্ছেন। কেউ কেউ বলছেন, এবার ব্রাজিল যা খেলছে তাতে নেইমারদের কোপা জয়ে কেউ আটকাতে পারবে না। নেইমার ইতিমধ্যে দুটি গোল করেছেন কোপায়। করিয়েছেন তিনটি গোল। ব্রাজিলের অধিনায়ক হিসাবে অসাধারণ পারফর্ম করছেন তিনি।

    আজ আর্জেন্টিনা ও কলম্বিয়ার মধ্যে দ্বিতীয় সেমিফাইনাল। এবার মেসির আর্জেন্টিনাও দুরন্ত খেলছে। এখনও পর্যন্ত কোনও ম্য়াচ হারেনি মেসির দল। ফাইনালে ওঠার ব্যাপারে আর্জেন্টিনা এবার বড় দাবিদার। ফাইনালে ব্রাজিল অপেক্ষা করছে আর্জেন্টিনার জন্য। কলম্বিয়া-অর্জেন্টিনা ম্যাচে যে দল হারবে তারা ১০ জুলাই পেরুর বিরুদ্ধে কোপার তৃতীয় স্থান দখলের লড়াইয়ে নামবে। এদিকে ব্রাজিল এই নিয়ে সাতবার কোপা জয়ের লক্ষ্যে নামবে। নেইমার বলেছেন, আর্জেন্টিনায় তাঁর অনেক বন্ধু আছে। তাই তিনি আর্জেন্টিনাকে ফাইনালে চাইছেন। তবে ব্রাজিল যে কোপা জিতবে সেই ব্য়াপারে নেইমার নিশ্চিত। তিনি মেসিকে ফাইনালে দেখতে চান বলে জানিয়েছেন।

    Published by:Suman Majumder
    First published: