• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • FOOTBALL NEETU SINGH SHARES ISL CHAMPIONSHIP TROPHY WITH MUMBAI CITY PLAYERS AFTER MAIDEN TITLE WIN IN ABSENCE OF RANBIR RRC

ISL Champion Mumbai City: রণবীরের অনুপস্থিতিতে ট্রফি হাতে মাঠে নিতু সিং

ছেলে রনবীরের পরিবর্তে ট্রফি হাতে মা নিতু সিং photo/Mumbai city fc twitter

করোনা ভাইরাসে আক্রান্ত অভিনেতা।ছেলের পরিবর্তে উপস্থিত ছিলেন মা নিতু সিং

  • Share this:

    #গোয়া: শনিবার সন্ধ্যায় ভারতীয় ফুটবলের ইতিহাসে নতুন অধ্যায় রচিত হল। দেশের সেরা ফুটবল টুর্নামেন্ট আইএসএল চ্যাম্পিয়ন হল মুম্বাই সিটি। কলকাতার এটিকে মোহনবাগানকে হারিয়ে ভারতের সেরার মুকুট পেল মুম্বাই। আইপিএলে সর্বোচ্চ(পাঁচবার) চ্যাম্পিয়ন হওয়ার পর এবার আইএসএল। ক্রিকেটের পরে ফুটবলেও দেশের সেরা মুম্বাই। গর্ববোধ করতেই পারেন দেশের বাণিজ্যিক রাজধানীর ফুটবল সমর্থকরা।

    এমনিতে ফুটবলের মক্কা বলে পরিচিত কলকাতা। গোয়া, কেরল, পঞ্জাবের তুলনায় মুম্বাইয়ের ফুটবল ইতিহাস কম। অতীতে ফুটবলের এত বড় মাপের ট্রফি জেতার অভিজ্ঞতা নেই মুম্বাইয়ের। সেদিক থেকে দেখলে মুম্বাই শহরের ফুটবল ইতিহাস নতুন অক্সিজেন পেল। আইএসএল মুম্বাই ফ্র্যাঞ্চাইজির অন্যতম মালিক রণবীর কাপুর। দলের খেলা থাকলে গ্যালারিতে তিনি উপস্থিত থাকেন। সঙ্গে দেখা যায় বান্ধবী আলিয়া ভাটকেও। কিন্তু এই মুহূর্তে করোনা ভাইরাসে আক্রান্ত অভিনেতা। তাই গোয়ায় আসতে পারেননি ফাইনালে। আসেননি আলিয়াও।

    ছেলের পরিবর্তে উপস্থিত ছিলেন মা নিতু সিং। মারগাও ফতোরদা স্টেডিয়ামে ম্যাচ শেষে আইএসএল ট্রফি নিয়ে মুম্বাই ফুটবলারদের সঙ্গে ছবি তুলতে দেখা যায় প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের স্ত্রীকে। নিতু জানান রণবীর বাড়িতে বসেই খেলা দেখেছেন। প্রচন্ড খুশি দল চ্যাম্পিয়ন হওয়ায়। সোশ্যাল মিডিয়ায় নিতু এই ছবি পোস্ট করার পর আলিয়া আবার রিপোস্ট করেন এবং মুম্বাই দলকে শুভেচ্ছা জানান। রণবীরের বোন রিধিমাও সোশ্যাল মিডিয়ায় নিজেদের প্রিয় দলের চ্যাম্পিয়ন হওয়ার ছবি দিয়ে সেলিব্রেট করেছেন এই মুহূর্ত।

    এদিকে FSDL chairperson হিসেবে নিতা আম্বানি মুম্বাইয়ের জয়ে উচ্ছ্বসিত। দলের প্রথমবার ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়া স্পেশাল জানিয়েছেন তিনি। পাশাপাশি রানার্স আপ এটিকে মোহনবাগানকে ভাল পারফর্ম করার জন্য আলাদা প্রশংসা করেন তিনি। আইএসএল থেকেই ভবিষ্যতে ভারতীয় ফুটবলের একাধিক সেরা তারকা উঠে আসবে বলে জানিয়েছেন তিনি। চ্যাম্পিয়ন হিসেবে মুম্বাই সিটি আট এবং রানার্স হিসেবে এটিকে মোহনবাগান চার কোটি টাকা পুরস্কার পেয়েছে।

    Published by:Rohan Chowdhury
    First published: