শীতের ডিসেম্বরে কলকাতায় আসছেন মারাদোনা

File Photo

শহরে এসেই দেখা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে।

  • Share this:

    #কলকাতা: শীতের ডিসেম্বরে কলকাতায় মারাদোনা। আর শহরে এসেই দেখা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। দুবাইয়ে নিউজ১৮-কে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে ফুটবলের ঈশ্বর জানিয়েছেন, নভেম্বরে তিনি ব্যস্ত থাকবেন বিশ্বকাপের ড্রয়ের কাজে।

    দুবাই বিমানবন্দরে নেমেই শুরু আনচান। কখন দেখা হবে তাঁর সঙ্গে। আবার জন্মদিন বলে কথা। তিনি দেখা করবেন কী না, কোথায় থাকবেন এই চিন্তা নিয়েই গন্তব্য আল-ফুজাইরা। আগেরবার এসেও অল্পের জন্য দেখা হয়নি ভগবানের সঙ্গে। এবার আর মিস করা চলবে না। এই বিশ্বাস নিয়েই ১৩০ কিলোমিটার রাস্তা পার। তখন সন্ধে নামার মুখে। লাল-হলুদ গেট দেখে মনে পড়ে যাওয়া ময়দানের ইস্টবেঙ্গল। গেট ঠেলেই ভিতরে যাওয়া। একটা বড় ব্যানারে লেখা হ্যাপি বার্থডে মারাদোনা। এটা ক্লাবের পক্ষ থেকে। ভিতরে গিয়ে চমকে উঠলাম। জন্মদিন বলে তাঁর কাছে কিছু নেই। তাই মাঠের মানুষ মাঠেই রয়েছেন। অনুশীলন শেষ। অবশেষে ভগবান দর্শন। মক্স স্পোর্টসের তরফে মারাদোনাকে দেওয়া হয় ব্র্যান্ড বিশ্ববঙ্গের উপহার।

    শীত আসছে, আসছেন মারাদোনা। জিশু দিবসের আগে নতুন উৎসবে মাতবে কলকাতা। তার আগে পাম জুমেরায় রাতভর হল বান্ধবী অলিভেরার সঙ্গে বার্থডে পার্টি সেলিব্রেশন।

    রিপোর্টার: পারাদীপ ঘোষ

    First published: