• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • FOOTBALL LIONEL MESSI WILL ANNOUNCE OFFICIAL EXIT FROM BARCELONA IN FEW HOURS TODAY RRC

Messi PSG : মেসির আগমনে সেজে উঠবে আইকনিক আইফেল টাওয়ার

আবার এই জুটি দেখার অপেক্ষায় ফুটবলপ্রেমীরা

বার্সেলোনা যখন ঘরের ছেলেকে বিদায়ের মঞ্চ গড়ে তুলতে ব্যস্ত, উল্টোদিকে মেসিকে স্বাগত জানাতে তৈরি পিএসজি। সূত্রের খবর, প্যারিসের আইফেল টাওয়ার সেজে উঠবে বিশেষ আলোকসজ্জায়

  • Share this:

    #প্যারিস: ২১ বছরের সম্পর্ক শেষ। অনেক স্মৃতি আজ অতীতের পাতায় জায়গা করে নেবে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বিদায়ে পর জনপ্রিয়তা কমে গিয়েছিল লা লিগার। আর এবার বার্সেলোনা ছাড়ছেন লিও মেসি। স্বাভাবিকভাবেই ইউরোপের সেরা পাঁচটি লিগের তুলনায় লা লিগা আরও কিছুটা পিছিয়ে পড়বে। এদিকে, যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে ফরাসি ক্লাব পিএসজির জার্সি গায়ে চাপাতে চলেছেন লায়োনেল মেসি। আগামী ১০ আগস্ট আনুষ্ঠানিকভাবে আর্জেন্তাইন মহাতারকাকে দলে নেওয়ার কথা ঘোষণা করতে পারেন দলের কর্ণধার ধনকুবের নাসের আল-খেলাফি।

    নতুন ক্লাবে যোগ দেওয়ার আগে অবশ্য রবিবার শেষবারের জন্য ক্যাম্প ন্যু’য়ে পা রাখতে চলেছেন মেসি। সমর্থকদের উদ্দেশ্যে বার্তা দেওয়ার পাশাপাশি সাংবাদিক বৈঠক সারবেন আর্জেন্তাইন মহাতারকা। হাজির থাকতে পারেন ক্লাবের বাকি ফুটবলাররা। মেসির দল ছাড়ার বিষয়টি প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক আবেগঘন পোস্ট করেন জেরার্ড পিকে, সের্গিও বুস্কেতস, আঁতোয়া গ্রিজম্যানরা। আক্ষেপের সুরে সকলেই জানান, বার্সেলোনার ড্রেসিং-রুমের পরিবেশ আর আগের মতো থাকবে না।

    বার্সেলোনা যখন ঘরের ছেলেকে বিদায়ের মঞ্চ গড়ে তুলতে ব্যস্ত, উল্টোদিকে মেসিকে স্বাগত জানাতে তৈরি পিএসজি। সূত্রের খবর, প্যারিসের আইফেল টাওয়ার সেজে উঠবে বিশেষ আলোকসজ্জায়। তবে এই ব্যাপারে মুখ খুলতে চাইছেন না পিএসজি কর্তারা। জানা গিয়েছে, বার্ষিক ৪০ মিলিয়ন ইউরোতে তিন বছরের জন্য মেসিকে সই করাতে চলেছে ফরাসি ক্লাবটি। ক্লাবের পক্ষ থেকে মেসিকে ১০ নম্বর জার্সি অফার করা হলে, তিনি তা গায়ে চাপাতে অস্বীকার করেছেন। কারণ, গত চার বছর ধরে এই জার্সি রয়েছে নেইমারের দখলে।

    যদিও ব্রাজিলিয়ান তারকা ফুটবলারটি জানিয়েছেন, প্রিয় বন্ধুর জন্য ১০ নম্বর জার্সি ছেড়ে দিতে তৈরি তিনি। তা সত্ত্বেও মেসি রাজি হননি। সম্ভবত ১৯ নম্বর জার্সিতে পিএসজি’র হয়ে অভিষেক ঘটতে পারে বাঁ পায়ের জাদুকরের। প্যারিসে ইতিমধ্যেই মেসিকে বরণ করে নেওয়ার আয়োজন শুরু হয়ে গিয়েছে। জায়ান্ট স্ক্রিনে হয়তো ঘোষণা করা হবে। নেইমার ছাড়াও মেসির আর্জেন্টিনার ডি মারিয়া, প্যারেডেস রয়েছেন ফরাসি ক্লাবটিতে।

    Published by:Rohan Chowdhury
    First published: