• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Messi Paris: প্যারিস বিমানবন্দরে লাল গালিচায় অভ্যর্থনা লিওনেল মেসিকে

Messi Paris: প্যারিস বিমানবন্দরে লাল গালিচায় অভ্যর্থনা লিওনেল মেসিকে

প্যারিস লেখা টি শার্ট গায়ে মেসি

প্যারিস লেখা টি শার্ট গায়ে মেসি

Lionel Messi waves fans in airport after reaching Paris. মঙ্গলবার ভারতীয় সময় সন্ধ্যা সাড়ে ছটায় প্যারিসে পৌঁছেছেন মেসি।এর আগে বিকেল পাঁচটার দিকে পরিবারকে নিয়ে বার্সেলোনা ছাড়েন আর্জেন্টাইন তারকা

  • Share this:

    #প্যারিস: শেষ পর্যন্ত অসম্ভব জিনিস সম্ভব হল। সূর্য যেমন পশ্চিম দিক থেকে উঠতে পারে না, লিওনেল মেসি তেমনই বার্সেলোনা ছাড়তে পারেন, বিশ্বাস করা অসম্ভব ছিল। কিন্তু পরিস্থিতির পরিবর্তন আজ সেই অসম্ভব সম্ভব হয়েছে। দক্ষিণ গোলার্ধের জাদুকর আজ পা রাখেন প্যারিসে। ফ্রান্সের প্যারিসে পৌঁছলেন লিওনেল মেসি। পিএসজির সঙ্গে চুক্তি করতে প্যারিস সেইন্ট জার্মেইতে যোগ দিচ্ছেন বিশ্বসেরা ফুটবলার মেসি। মঙ্গলবার ভারতীয় সময় সন্ধ্যা সাড়ে ছটায় প্যারিসে পৌঁছেছেন মেসি।

    এর আগে বিকেল পাঁচটার দিকে পরিবারকে নিয়ে বার্সেলোনা ছাড়েন আর্জেন্টাইন তারকা। দিনভর গুঞ্জন ও সম্ভাবনার নানান খবরের পর মেসির যোগ দেওয়ার খবর জানিয়ে দেয় পিএসজি। ১৩ সেকেন্ডের ভিডিওতে মেসির আগমন ও চুক্তি স্বাক্ষরের সব ইঙ্গিত স্পষ্ট। সেই সঙ্গে তার জেতা ছয় ব্যালন ডি’অরের সঙ্গে ব্যাকগ্রাউন্ডে আইফেল টাওয়ার দেখা যাচ্ছে ভিডিওতে। আছে পার্ক দেস প্রিন্সেসে তার আগমন ও পিএসজির ড্রেসিং রুমের ছায়াচিত্র।

    মঙ্গলবার পিএসজি কর্তৃপক্ষ এক টুইটে জানান, ‘মেসি প্যারিস সেন্ট জার্মেইনের নতুন খেলোয়াড়।’ ক্লাবটি আরও জানায়, ১০ নম্বর জার্সি পাচ্ছেন না মেসি। এদিকে, মেসিকে বরণ করতে ক্লাবটির সামনে লাল গালিচা সংবর্ধনার ব্যবস্থা করেছে কর্তৃপক্ষ। মেসিকে দেখতে প্যারিসের বিমানবন্দরের সামনে জড়ো হতে থাকেন পিএসজি সমর্থকরা। ‘মেসি’, ‘মেসি’ চিৎকারে বিমানবন্দর এলাকা মাতিয়ে তোলেন তারা।

    সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে সেসব ভিডিও। মেসির জন্য প্যারিস বিমানবন্দরে লাল গালিচাও বিছানো হয়েছে। সব জল্পনা-কল্পনার অবসান। আজ মঙ্গলবার ক্লাব ফুটবলের ইতিহাসে অন্যতম স্মরণীয় দিন হয়ে থাকল। আজই দু বছরের চুক্তিতে পিএসজি ক্লাবে চুক্তি স্বাক্ষর করতে করবেন লিওনেল মেসি। ৩৫ মিলিয়ন ইউরো বার্ষিক চুক্তি। পরে এক বছর বাড়ানো হতে পারে। সেক্ষেত্রে ২০২৪ জুন পর্যন্ত প্যারিসেই থাকতে পারেন আর্জেন্টাইন তারকা। আজ সন্ধ্যার দিকে ঘোষণা করা হল। মেডিকাল হলেই সরকারি ঘোষণা করা হবে।

    Published by:Rohan Chowdhury
    First published: