বাগানে ইনটার্ন কোচ ব্যারেটো, এক সপ্তাহ শিখবেন কোচিং

শীত-গ্রীষ্ম-বর্ষা ব‍্যারেটোই ভরসা। ফের এই স্লোগান উঠল মোহনবাগানে।

Bangla Editor | News18 Bangla
Updated:Nov 04, 2019 02:33 PM IST
বাগানে ইনটার্ন কোচ ব্যারেটো, এক সপ্তাহ শিখবেন কোচিং
Photo- File
Bangla Editor | News18 Bangla
Updated:Nov 04, 2019 02:33 PM IST

#কলকাতা: বাগানে নতুন চমক। ইনটার্ন কোচ হোসে র‍্যামিরেজ ব্যারেটো। আজ সকালে বাগান কোচের জার্সি গায়ে মাঠে নামলেন সবুজ তোতা। একসপ্তাহ বাগান কোচ কিবু ভিকুনার সঙ্গে কাজ করবেন তিনি।

শীত-গ্রীষ্ম-বর্ষা ব‍্যারেটোই ভরসা। ফের এই স্লোগান উঠল মোহনবাগানে। সোমবার সকালে ময়দানে ফের ব‍্যারেটো বরণ। একদিন এই পালতোলা নৌকার হাল ধরেছিলেন ফুটবলার হিসেবে। এদিন সবুজ-মেরুনে ফিরলেন অন্য ভূমিকায়। এবার তিনি ইনটার্ন কোচ।

এই মাঠে তাঁর অনেক স্মৃতি। প্রচুর ম্যাচ আছে যেখানে বাগান জিতেছে পিছিয়ে থেকে। সেই ম্যাচের নায়ক হোসে ব্যারেটো। সেই মাঠে এদিন তিনি নামলেন শিক্ষানবীশ কোচ হিসেবে। আগামী ছ’দিন তিনি কাজ করবেন মোহনবাগান কোচ কিবু ভিকুনার সঙ্গে। মাঠে নামার আগে বেশ সিরিয়াস সবুজ তোতা। বাগানের সহকারি কোচ রঞ্জন চৌধুরীর সঙ্গে বেশ খানিকক্ষণ কথা বললেন। বৈঠক করলেন বাগানের কোচিং স্টার্ফদের সঙ্গেও। বি লাইসেন্স পাস করেছেন গত বছর। এবার হাতে কলমে কোচিং শিখতেই ভিকুনার ক্লাসে যোগ দিলেন ব্যারেটো। প্রথম দিনেই চামারো, বেইতিয়াদের দিলেন টিপস। নভেম্বরের তৃতীয় সপ্তাহে শুরু আইলিগ। নিসন্দেহে বড় পরীক্ষা মোহনবাগান ও কিবু ভিকুনার কাছে। ভবিষ্যতে বাগান কোচিংয়ে ব‍্যারোটোই কী আবার প্রাণভ্রমরা হবেন ? প্রথম দিনের সকালেই নতুন আশা দেখছেন সমর্থকরা।

First published: 02:33:48 PM Nov 04, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर