Home /News /sports /
আজ সামনে হায়দরাবাদ, গোল করার লোক খুঁজছে এসসি ইস্টবেঙ্গল

আজ সামনে হায়দরাবাদ, গোল করার লোক খুঁজছে এসসি ইস্টবেঙ্গল

Photo Courtesy- SC East Bengal/Twitter

Photo Courtesy- SC East Bengal/Twitter

সাতের আইএসএলে জয় এখনও অধরা লাল-হলুদের।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা : হারের হ্যাটট্রিকের পর ড্র এসেছে। কিন্তু সাতের আইএসএলে জয় এখনও অধরা লাল-হলুদের। মঙ্গলবার সেই জয়ের হাইওয়েতে ওঠার রাস্তা খুঁজতে মরিয়া এসসি ইস্টবেঙ্গল। গোয়ার তিলক ময়দানে মঙ্গলবার প্রতিপক্ষ হায়দরাবাদ এফসি।

চার ম্যাচের পর এখনও অপরাজিত সুব্রত পালরা। একটা জয় ও তিনটে ড্র। ছয় পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের সাত নম্বরে হায়দরাবাদ এফসি। হোলিচরণ নার্জারি, শৌভিক চক্রবর্তী, হিতেশ শর্মা, নিখিল পূজারী, লিস্টন কোলাসোদের পাশে ব্রাজিলিয়ান জোয়াও ভিক্টর কিংবা স্প‍্যানিশ ডিফেন্ডার ওদেই জাবালাদের নিয়ে এবার ভারসাম্যের দল গড়েছে নিজামের শহরের হায়দরাবাদ এফসি।

এসসি ইস্টবেঙ্গলের কোচ রবি ফাওলার অবশ্য বলছেন,"জামশেদপুরের বিরুদ্ধে দশ জন নিয়ে যে দুরন্ত লড়াইটা করেছে ছেলেরা, তাতে ভাল কিছু আশা করাই যায়।" লাল-হলুদ রক্ষণে নির্ভরতা দিচ্ছেন মড়ম্মদ ইরশাদ। জামশেদপুর ম্যাচ জিতে নিয়েছেন সেরার স্বীকৃতি। কিন্তু তারপরেও চোটের কারণে অধিনায়ক ড‍্যানি ফক্সের না থাকা ভাবাচ্ছে ইস্টবেঙ্গলকে। জয়ের জন্য গোলের দরকার। আর সেই গোলের খাতাই এখনও খোলা যায়নি! জেজে, বলবন্তরা নিজেদের সেরা ফর্মে্য ধারে কাছে নেই। বিদেশি মাঘোমা কিংবা পিলকিংটন তথৈবচ। ফলে আপফ্রন্টের ব্যর্থতা মাথাব্যথার কারণ হয়ে আছে লাল-হলুদ টিম ম্যানেজমেন্টের।

 সোমবার পুরো দল নিয়ে ঘন্টা দেড়েকের অনুশীলন শেষে ফুটবলারদের নিয়ে এটিকে-মোহনবাগান বনাম হায়দরাবাদ এফসি ম্যাচের রেকর্ডিং দেখেছেন কোচ ফাওলার। কিন্তু তাতেও দুর্ভাবনার কাঁটা দূরে সরছে না।

PARADIP GHOSH

Published by:Debalina Datta
First published:

Tags: ISL, ISL 2020, SC East Bengal