খেলা

corona virus btn
corona virus btn
Loading

খেলা এখন নিউ নর্মাল, কোভিড আবহে নেতাজি ইন্ডোরে ভার্চুয়াল এজিএম আইএফএ-র

খেলা এখন নিউ নর্মাল, কোভিড আবহে নেতাজি ইন্ডোরে ভার্চুয়াল এজিএম আইএফএ-র

বার্ষিক সাধারণ সভায় তাই ভার্চুয়াল বৈঠকের ব্যবস্থা রেখেছে শতাব্দী পুরানো ইন্ডিয়ান ফুটবল অ্যাসোসিয়েশন।

  • Share this:

#কলকাতা : কোভিড আবহে জীবন এখন নিউ নর্মাল। খেলার আসরেও তার প্রভাব সর্বত্র। রাজ্য ফুটবলেও তারই ছোঁয়া। কোভিড আবহে এবার বার্ষিক সাধারণ সভা সুবর্ণ বণিক সভা ঘর থেকে নেতাজি ইন্ডোরে সরিয়ে নিয়ে যাচ্ছে রাজ্য ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা আইএফএ। আগামী ২৯ সেপ্টেম্বর নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে আইএফএ-র বার্ষিক সাধারন সভা। কিন্তু সেখানেও সরকারি বিধি নিষেধের জেরে বেঁধে দেওয়া হয়েছে প্রতিনিধিদের উপস্থিতির সংখ‍্যা। বার্ষিক সাধারণ সভায় তাই ভার্চুয়াল বৈঠকের ব্যবস্থা রেখেছে শতাব্দী পুরানো ইন্ডিয়ান ফুটবল অ্যাসোসিয়েশন।

রাজ্য ফুটবলের নিয়ামক সংস্থা আইএফএ–র বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৯ সেপ্টেম্বর। সামাজিক দূরত্ব মানতে প্রথমবার সভা হবে নেতাজি ইনডোর স্টেডিয়ামে। শেষ কয়েকবছর তা হয়েছে আইএফএ সংলগ্ন সুবর্ণ বণিক সভাঘরে। গত এপ্রিল মাস থেকে এই সভাঘর ‘বুকিং’ করে রেখেছিল আইএফএ। করোনার জন্য পিছিয়ে যায় এজিএম। অবশেষে ঠিক হয় ২৯ তারিখ এজিএম হবে। কোভিড–১৯ পরিস্থিতির জন্য প্রথমবার এজিএমে ভার্চুয়াল ব্যবস্থাও থাকছে। বিধি নিষেধ মেনে সভায় ১০০ জনের বেশি হাজির করানো যাবে না।

সচিব জয়দীপ মুখোপাধ্যায় বলেন,"ট্রেন বন্ধ। যারা আসতে পারবে না তাদের জন্য প্রথমবার এজিএমে থাকবে ভার্চুয়াল প্ল্যাটফর্ম। নেতাজি ইনডোরেও প্রথমবার হবে।"

এজিএমের আগে ওইদিনই হবে বিশেষ সাধারণ সভা (এসজিএম)। সে সভা দ্বিতীয় থেকে পঞ্চম ডিভিশন পর্যন্ত কলকাতা লিগ বয়সভিত্তিক করার প্রস্তাব পাশ হওয়ার কথা। করোনার জন্য এআইএফএফের তরফে সমস্ত রাজ্য সংস্থাকে অনুদান দেওয়া হবে। তা নেবে না আইএফএ। জয়দীপ বলেন,"দেশের এক নম্বর ফুটবল রাজ্য সংস্থার সম্মান পেয়ে সম্মানিত। অনুদান নেব না। এমনিতেই এআইএফএফ অনেক সাহায্য করে। ইভেন্ট আয়োজন করতে টাকা দিলে সেটা নিতে অসুবিধা নেই।"

PARADIP GHOSH

Published by: Debalina Datta
First published: September 23, 2020, 11:59 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर