• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • FOOTBALL HUGO BOUMOS OF ATK MOHUN BAGAN WANTS TO PLAY IN FRONT OF SUPPORTERS AT SALT LAKE STADIUM RRC

কলকাতায় দর্শক ভর্তি মাঠে খেলতে চান বাগানের নতুন বিদেশি হুগো বুমো

সবুজ মেরুন সমর্থকদের সামনে খেলতে মরিয়া হুগো

নতুন ক্লাবে আসতে পেরে উচ্ছ্বাসে ভাসছেন হুগো। পরিষ্কার জানিয়েছেন তিনি শুনেছেন ভারতীয় ফুটবলের পীঠস্থান কলকাতা। যে ফুটবলার কলকাতায় খেলতে পারে ভারতীয় ফুটবলে তাঁর আলাদা কদর

  • Share this:

    #এথেন্স: একদিন আগেই বড় চমক দিয়েছিল এটিকে মোহনবাগান। গতবার আইএসএল চ্যাম্পিয়ন দল মুম্বই সিটি এফসি- র মিডফিল্ড জেনারেল হুগো বুমোকে তুলে নিয়ে ভারতীয় ফুটবল বাজারে ঝড় তুলে দেয় সবুজ মেরুন। পাঁচ বছরের চুক্তি, বিরাট ট্রানস্ফার ফি - এটিকে মোহনবাগান কর্তাদের চ্যাম্পিয়ন দল গড়ার লক্ষ্যটা স্পষ্ট। এবার ফরাসি এই ফুটবলার কলকাতায় খেলতে পারার জন্য কতটা মুখিয়ে আছেন জানালেন। গ্রিসে ছুটি কাটাচ্ছেন তিনি। আপাতত উপভোগ করছেন সময়টা।

    কিন্তু আসন্ন মরশুমে নতুন ক্লাবে আসতে পেরে উচ্ছ্বাসে ভাসছেন হুগো। পরিষ্কার জানিয়েছেন তিনি শুনেছেন ভারতীয় ফুটবলের পীঠস্থান কলকাতা। যে ফুটবলার কলকাতায় খেলতে পারে ভারতীয় ফুটবলে তাঁর আলাদা কদর। এটিকে মোহনবাগানের বিপক্ষে খেলেছেন এর আগে। জানেন ম্যানেজার অ্যান্টোনিও লোপেজ হাবাস কী ধরণের স্টাইলে দলকে খেলাতে পছন্দ করেন। ফরাসি ফুটবলার জানিয়েছেন মানিয়ে নিতে অসুবিধে হবে না। পেশাদার ফুটবলার হিসেবে এর আগে গোয়া এবং মুম্বইতে তিনি যে কাজ করেছেন, এটিকে মোহনবাগান দলে একই কাজ করতে চান।

    তিনি মূলত স্কিমার। বল বাড়াতে ভালোবাসেন। কিন্তু প্রয়োজনে গোল করতেও জানেন। কলকাতার দর্শকদের সঙ্গে দেখা করতে চান দ্রুত। তবে হুগো কলকাতার দর্শকদের সঙ্গে দেখা করার সুযোগ কবে পাবেন বলা মুশকিল। কারণ আইএসএল যখনই শুরু হোক না কেন, আবারও গোয়ার মাঠে আয়োজন করার পরিকল্পনা করা হয়েছে। কলকাতায় খেলা হওয়ার সম্ভাবনা খুব কম। তবে দলের ম্যানেজার হাবাস এডু গার্সিয়াকে ছেড়ে দেওয়ার পর একজন দক্ষ মাঝমাঠের ফুটবলার পেয়ে গেলেন।

    শোনা যাচ্ছে কয়েকদিনের ভেতর আরও একজন বিদেশির নাম ঘোষণা করতে পারে এটিকে মোহনবাগান। আইএসএল চ্যাম্পিয়ন হওয়া হয়নি প্রথম বছর (এটিকে মোহনবাগান তৈরি হওয়ার পর)। ফাইনালে উঠে হারতে হয়েছিল মুম্বই সিটির কাছে। এবার সেই ভুল আর করতে রাজি নন টিম ম্যানেজমেন্ট কর্তারা। স্পষ্ট জানিয়ে দিয়েছেন শুধু আইএসএল নয়, এশিয়ান ফুটবল মানচিত্রে ভাল ফল করতে চায় সবুজ মেরুন ব্রিগেড। ডেভিড উইলিয়ামস চলে যাচ্ছেন। রয় কৃষ্ণর পাশে একজন এশিয়া কোটার স্ট্রাইকারের খোঁজ চলছে। হুগো সবুজ মেরুনে আসার খবরে দারুণ খুশি ভক্তরা।

    Published by:Rohan Chowdhury
    First published: