corona virus btn
corona virus btn
Loading

লকডাউনে তীব্র হয়েছে চাহিদা!‌ তাই বাড়িতে দুই মহিলাকে ডেকে ‘‌সেক্স পার্টি’‌ বিখ্যাত ফুটবলারের

লকডাউনে তীব্র হয়েছে চাহিদা!‌ তাই বাড়িতে দুই মহিলাকে ডেকে ‘‌সেক্স পার্টি’‌ বিখ্যাত ফুটবলারের

দুই মহিলাকে ডেকেছিলেন তিন ঘণ্টার সেক্স পার্টি করার জন্য

  • Share this:

#‌লন্ডন:‌ দেশ ভুগছে তীব্র আতঙ্কে। মানুষের মৃত্যু মিছিল চলছে। করোনা যাতে না ছড়িয়ে পড়ে, তাই পৃথিবীর অধিকাংশ দেশ দেশ জোড়া লডাউনের ঘোষণা করেছে। ইংল্যান্ডে তো আরও দীর্ঘদিন এই লকডাউন চলবে বলে জানানো হয়েছে। কিন্তু তার মাঝেই আজব কাণ্ড ঘটিয়ে বসলেন ইংল্যান্ড ও ম্যাঞ্চেস্টার সিটি দলের রক্ষণ ভাগের খেলোয়াড় কায়েল ওয়াকার।

একটি ইংল্যান্ডের সংবাদপত্র দাবি করেছে এই জনপ্রিয় ফুটবলার ও তার বন্ধু লকডাউনের মাধ্যেই দুই মহিলাকে ডেকেছিলেন তিন ঘণ্টার সেক্স পার্টি করার জন্য। তারপর উদ্দাম যৌনতায় মেতে ছিলেন তাঁরা। অথচ তারপরের দিনই তিনি ইনস্টাগ্রামে লকডাউনে বাড়িতে থাকা নিয়ে সাধারণ মানুষকে সচেতন করতে ইনস্টাগ্রামে পোস্ট করেন একটি। কিন্তু নিজে এমনভাবে নিয়ম ভেঙে মানুষকে সচেতন করার কাজ করতে নামায় তাঁকে সমালোচনা করছেন অনেকেই।

আর সেই কারণেই পরের দিনই ক্ষমা চেয়েছেন ওয়াকার। তিনি বলছেন, আমার ব্যক্তিগত জীবন নিয়ে সংবাদপত্রে যে খবর প্রকাশিত হয়েছে, তার জন্য আমি ক্ষমা চাইছি। আমি জানি, একজন পেশাদার ফুটবলার হিসাবে আমিও দেশের অসংখ্য মানুষের রোল মডেল। তাঁদের সামনে এমন উদাহরণ রাখা মোটেই উচিত হয়নি। তাই আমি আমার পরিবার, বন্ধুদের কাছ থেকে ক্ষমা চাইছি। এই সময়ে অসংখ্য মানুষ নায়কের মতো দেশের সাধারণ মানুষের জন্য কাজ করছেন। আমার উচিত এখন জীবনের অন্য সব বাহুল্য বাদ দিয়ে দেওয়া।

ম্যাঞ্চেস্টার সিটির পক্ষ থেকে বলা হয়েছে, ‘‌এই ঘটনার পরে আমরা ওয়াকারের বিষয়ে তদন্ত শুরু করেছি। খতিয়ে দেখা হচ্ছে ঘটনাটা সত্যি কী না’‌।

First published: April 6, 2020, 2:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर