শুক্রবার শহরে গালা পার্টি ! অগ্নিমিত্রার পোশাকে দেখা যাবে ফিফা প্রেসিডেন্টকে

শুক্রবার শহরে গালা পার্টি ! অগ্নিমিত্রার পোশাকে দেখা যাবে ফিফা প্রেসিডেন্টকে
Gianni Infantino

শুক্রবার সন্ধ্যায় রাজারহাটের ইকো পার্কে ফাইনালের আগে গালা ইভেন্ট।

  • Share this:

#কলকাতা: ময়ূরকন্ঠী রংয়ের কুর্তায় ভারতকে সেলিব্রেট করবেন ফিফা প্রেসিডেন্ট জিয়ানি ইনফ্যান্তিনো। শুক্রবার সন্ধ্যায় রাজারহাটের ইকো পার্কে ফাইনালের আগে গালা ইভেন্ট।  আর এই ইভেন্টের ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পল।

ভারতীয় পোশাকে বিশ্বের কাছে তুলে ধরা হবে ফিফা প্রেসিডেন্ট জিয়ানি ইনফ্যান্তিনোকে। ভারতে বিশ্বকাপের আয়োজন করতে গিয়ে দেড় মাস আগে এই পরিকল্পনা মাথায় এসেছিল ভারতীয় ফুটবল ফেডারেশনের প্রধান প্রফুল প্যাটেলের। সেই ভাবনাই তিনি আলোচনা করেছিলেন দেশের অন্যতম সেরা ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পলের সঙ্গে। প্রফুলের এই ভাবনাই গত দেড়মাস ধরে বাস্তবে পরিণত করেছেন অগ্নিমিত্রা। শুক্রবার তাঁর ডিজাইন করা ভারতীয় পোশাকেই সেলিব্রেট ইন্ডিয়া অনুষ্ঠানে হাজির হবেন প্রেসিডেন্ট-সহ ফিফার ৩৫ জন কাউন্সিল সদস্য। ছেলেরা পড়বেন কুর্তা-পাজামা সঙ্গে জওহর কোট। আর মহিলাদের জন্য থাকছে কুর্তি সঙ্গে লং স্কার্ট।

ইতিমধ্যেই অগ্নিমিত্রার এই পোশাক মনে ধরেছে ফিফা সচিব ফতিমা দিওফের। তৈরি করা পোশাক পাঠিয়ে দেওয়া হয়েছে ইনফ্যান্তিনো-সহ প্রতিটি কাউন্সিল মেম্বারের কাছে। এখন শুধু পর্দা ওঠার পালা। বিক্রম ঘোষের সুরে শুক্রবার ইকোপার্কে ভারতীয় ফুটবলের কোলাজ বিশ্বের কাছে তুলে ধরতে চলেছে এদেশের ফেডারেশন। সৌজন্যে কলকাতা।

এমন পোষাকেই দেখা যাবে ফিফা প্রেসিডেন্ট এবং অন্যান্য ফিফা কর্তাদের ৷ এমন পোষাকেই দেখা যাবে ফিফা প্রেসিডেন্ট এবং অন্যান্য ফিফা কর্তাদের ৷

First published: 05:03:19 PM Oct 26, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर