ইয়াস মোকাবিলায় মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫০ লাখ দেবে লাল হলুদ

সাইক্লোন সামলাতে মুখ্যমন্ত্রীর তহবিলে বড় অর্থ দান ইস্টবেঙ্গলের

ইয়াস মোকাবিলায় মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫০ লাখ দেবে লাল হলুদ জানিয়েছেন সচিব। এই সামান্য সাহায্যই যদি মানুষের জীবনে কিছুটা হলেও আলোকপাত করতে পারে সেটাই হবে বড় প্রাপ্তি জানাচ্ছেন লাল-হলুদ সচিব

  • Share this:

    #কলকাতা: ক্লাবের ভবিষ্যৎ যতই অনিশ্চিত হোক না কেন, মানুষের কল্যাণ হবে এমন কাজ থেকে কখনই বিরত হয় না ইস্টবেঙ্গল। অতীতেও মাস্ক এবং স্যানিটাইজার বিতরণ করা হয়েছিল বিনামূল্যে। এবার রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ত্রাণ তহবিলে আগাম ৫০ লক্ষ টাকা দিতে চায় ইস্টবেঙ্গল। রবিবার ক্লাবের তরফ থেকে এই বার্তা দেওয়া হয়েছে।

    ক্লাব সচিব কল্যাণ মজুমদার বলেন অতীত থেকে শিক্ষা নিয়ে আমরা এগিয়ে যেতে চাই। ফুটবল নিয়ে ভাবার সময় হয়তো এই মুহূর্ত নয়। কয়েক দিনের মধ্যেই আমাদের রাজ্যে ইয়াস নামক ঘূর্ণিঝড় আছড়ে পড়বে। ফলে হবে বিপুল ক্ষয়ক্ষতি। তাই সব দিক বিচার করে আসন্ন ধ্বংসলীলার মোকাবিলা করার জন্য মাননীয়া মুখ্যমন্ত্রীর হাতে এই অর্থ তুলে দিতে চাই।

    এই সামান্য সাহায্যই যদি মানুষের জীবনে কিছুটা হলেও আলোকপাত করতে পারে সেটাই হবে বড় প্রাপ্তি জানাচ্ছেন লাল-হলুদ সচিব। খেলার মাঠে সময়টা ভাল যাচ্ছে না লাল-হলুদ ব্রিগেডের। শেষ কয়েক বছর সাফল্য নেই। কিন্তু যে ক্লাব শতবর্ষ পার করে এসেছে, তাঁদের কাছে এই সাময়িক ব্যর্থতা বড় কোনও ব্যাপার নয়। আসল হল প্রয়োজনের সময় নিজেদের মানবিক মুখ আবার দেখাল ইস্টবেঙ্গল।

    Published by:Rohan Chowdhury
    First published: