• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • FOOTBALL CRISTIANO RONALDO AND PORTUGAL NOT WORRIED ABOUT GROUP OF DEATH IN EURO 2020 RRC

Euro 2020: গ্রুপ অফ ডেথ আবার কী ? রোনাল্ডো বলছেন ' অল ইজ ওয়েল '

জার্মানি এবং ফ্রান্সকে নিয়ে চিন্তিত নন রোনাল্ডো

ইউরোপিয়ান চ্যাম্পিয়ন পর্তুগাল নিজেদের তকমা বজায় রাখার লড়াই শুরু করতে চলেছে ।এই ম্যাচে তাদের একমাত্র লক্ষ্য জয়। কারণ এই জয় চাপে ফেলবে বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স এবং প্রাক্তন ইউরোপিয়ান চ্যাম্পিয়ন জার্মানিকে

  • Share this:

    #বুদাপেস্ট: ৪৯ বছরে দ্বিতীয় ইউরো কাপ খেলতে নামছে হাঙ্গেরি। এই বছর টুর্নামেন্টের সবচেয়ে কঠিন গ্রুপে পড়েছে তারা। পরের পর্বে যেতে গেলে অন্তত দুটি বড় টিমকে হারাতেই হবে তাদের। এই অবস্থায় নিজেদের ইউরোপ অভিযান শুরু করতে চলেছে হাঙ্গেরি। অন্যদিকে ইউরোপিয়ান চ্যাম্পিয়ন পর্তুগাল নিজেদের তকমা বজায় রাখার লড়াই শুরু করতে চলেছে ।এই ম্যাচে তাদের একমাত্র লক্ষ্য জয়। কারণ এই জয় চাপে ফেলবে বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স এবং প্রাক্তন ইউরোপিয়ান চ্যাম্পিয়ন জার্মানিকে।কিন্তু এই ম্যাচ জেতার জন্য তাদের শুধু মাত্র হাঙ্গেরিকে হারাতেই হবে শুধু নয় তাদেরকে জয় করতে হবে ৬৮০০০ দর্শকের শব্ধব্রহ্মকেও।

    ইউরোর একমাত্র এই, পুসকাস স্টেডিয়ামেই পূর্ণ দর্শক প্রবেশ করার অধিকার পেয়েছে। কোভিড অতিমারির পর এই প্রথম কোনো স্টেডিয়ামে এত দর্শকের প্রবেশ অধিকার আছে। তবে দর্শকদের কোভিড বিধি নিষেধ মানতে হবে। অর্থাৎ এই ম্যাচে পর্তুগাল নিজেদের সমস্ত অ্যাটাকের জবাব পাবে তারা মাঠে সমর্থকদের থেকে। রোনাল্ডো,ব্রুনো ফার্নান্দেজের মতন তারকাদের শুনতে হতে পারে কটূক্তি।তবে এসব ফুটবলের অঙ্গ।

    নিজের দলের জন্য যে ৬৮০০০ দর্শক গলা ফাটাবেন তা স্বাভাবিক। এপ্রসঙ্গে পর্তুগীজ মিডফিল্ডার ডানিলো বলেন হাঙ্গেরি খুব কঠিন প্রতিপক্ষ। তারা কোনো বল ছেড়ে দেবে না এবং কখনোই এক ইঞ্চি জমি ছেড়ে দেবে না। তিনি আরো বলেন "আমরা জানি ওরা কিভাবে খেলবে। আমরা সেভাবেই প্রস্তুতি নিচ্ছি। আমরা একটি বছর দর্শক শূন্য স্টেডিয়ামে খেলছি। সত্যি বলতে আমাদের মানিয়ে নিতে হবে কিন্তু মাঠে দর্শক থাকলে ম্যাচটি আরো উত্তেজনা পূর্ণ হবে। হাঙ্গেরি উত্তেজিত থাকবে কারণ তারা নিজেদের দর্শকদের সামনে খেলবে।কিন্তু আমাদের মানিয়ে নিতেই হবে।"

    তবে শুধুমাত্র হাঙ্গেরি বা তাদের দর্শকই নয়। পর্তুগালকে খেলতে হবে জার্মানি এবং ফ্রান্সের মত দলের বিপক্ষেও। কিন্তু যতক্ষণ দলে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মত মহাতারকা রয়েছেন, ততক্ষণ সবকিছুই সম্ভব পর্তুগীজদের। রোনাল্ডো বলছেন `অল ইজ ওয়েল'।

    Published by:Rohan Chowdhury
    First published: