corona virus btn
corona virus btn
Loading

ফুটবলে বেশ কয়েকবার জার্সি বদলে চমকে দিয়েছেন, রাজনীতিতেও কি সেই চমক দেবেন ভাইচুং

ফুটবলে বেশ কয়েকবার জার্সি বদলে চমকে দিয়েছেন, রাজনীতিতেও কি সেই চমক দেবেন ভাইচুং
File photo
  • Share this:

#শিলিগুড়ি: একসময়ে তৃণমূলের হয়ে ভোটে লড়েছেন। এখন সিকিএমে রয়েছে নিজের দল। এ হেন ভাইচুং ভুটিয়া কি লোকসভা ভোটের মুখে জার্সি বদল করতে চলেছেন? আজ সিপিএম পরিচালিত শিলিগুড়ি পুরসভার অনুষ্ঠানে তাঁর উপস্থিতি ঘিরে জোরাল হয়েছে জল্পনা।

কখনও লাল হলুদ...কখনও সবুজ মেরুন....

ফুটবলের ময়দানে একাধিকবার জার্সি বদলেছেন। এবার রাজনীতির ময়দানেও কি ফের জার্সি বদলাতে চলেছেন ভাইচুং ভুটিয়া? জল্পনা উস্কে দিয়ে সিপিএম নেতা অশোক ভট্টাচার্যের ডাকে শিলিগুড়ি পুরসভার অনুষ্ঠানে এক সময়ের পাহাড়ি বিছে।

বাম আমলে সিপিএম ঘনিষ্ঠ বলেই তাঁর পরিচিতি ছিল। অশোক ভট্টাচার্যের হয়ে একসময় প্রচারও করেছেন ভাইচুং ভুটিয়া।

২০১৪ সালে তিনি রাজনীতির মায়দানে পা রাখেন, যোগ দেন তৃণমূলে। তৃণমূলের টিকিটে দার্জিলিং লোকসভা কেন্দ্র থেকে ভোটে লড়েন। কিন্তু, হেরে যান। এরপর ২০১৬ সালের বিধানসভা ভোটেও শিলিগুড়ি কেন্দ্র থেকে ভাইচুংকে প্রার্থী করে তৃণমূল। সেবার অশোক ভট্টাচার্যের কাছে হেরে যান ভাইচুং। এর ২ বছর পরে, ২০১৮ সালে নিজের রাজ্য সিকিমে ‘হামরো সিকিম’ নামে দল তৈরি করেন তিনি।

কিন্তু, লোকসভা ভোটের মুখে ভাইচুং কি ফের বঙ্গ রাজনীতির ময়দানে পা রাখতে চলেছেন? এই জল্পনা জোরাল হয়েছে বৃহস্পতিবার। কারণ, এ দিন, অশোক ভট্টাচার্যের ডাকে শিলিগুড়ি পুরসভার একটি অনুষ্ঠানের উদ্বোধন করেন ভাইচুং ভুটিয়া। তিনি অবশ্য, রাজনীতির ময়দানে জার্সি বদলের জল্পনা উড়িয়ে দিয়েছেন।

ফুটবলার জীবনে একাধিকবার জার্সি বদলে চমকে দিয়েছেন। রাজনীতির ময়দানেও কি সেরকম চমক দেবেন ভাইচুং ভুটিয়া? তিনি নিজে জল ঢালার চেষ্টা করলেও বঙ্গ রাজনীতিতে এ নিয়ে এখন জোর জল্পনা।

First published: February 8, 2019, 9:12 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर