• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • ATK MB vs Kerala Blasters result : বুমু ম্যাজিক, লিস্টনের বিশ্বমানের গোল! কেরলকে হারিয়ে যাত্রা শুরু এটিকে মোহনবাগানের

ATK MB vs Kerala Blasters result : বুমু ম্যাজিক, লিস্টনের বিশ্বমানের গোল! কেরলকে হারিয়ে যাত্রা শুরু এটিকে মোহনবাগানের

গোল করার পর সেলিব্রেশন মোহনবাগান ফুটবলারদের

গোল করার পর সেলিব্রেশন মোহনবাগান ফুটবলারদের

ATK Mohun Bagan beat Kerala Blasters four goals to two. তিন মিনিটে মোহনবাগানকে এগিয়ে দিলেন হুগো বুমু। বাঁদিক থেকে একটা সুইং মেশানো বল বাড়ালেন বক্সের ভেতর। রয় কৃষ্ণ মাথা না লাগালেও একটা মুভমেন্ট করলেন, যাতে বোকা বনে গেলেন কেরল গোলরক্ষক গোমেজ।

  • Share this:

    এটিকে মোহনবাগান - ৪

    কেরল ব্লাস্টার্স- ২

    #গোয়া: গত মরশুমে এই প্রতিপক্ষের বিরুদ্ধেই এক গোলে জিতে যাত্রা শুরু করেছিল এটিকে মোহনবাগান। সেদিন গোল করেছিলেন রয় কৃষ্ণ। আজ কেরল ব্লাস্টার্স এর বিরুদ্ধে মাত্র তিন মিনিটে মোহনবাগানকে এগিয়ে দিলেন হুগো বুমু। বাঁদিক থেকে একটা সুইং মেশানো বল বাড়ালেন বক্সের ভেতর। রয় কৃষ্ণ মাথা না লাগালেও একটা মুভমেন্ট করলেন, যাতে বোকা বনে গেলেন কেরল গোলরক্ষক গোমেজ। বল জড়িয়ে গেল জালে।

    তবে ম্যাচের ২৩ মিনিটে সমতা ফিরিয়ে আনল দক্ষিণের দল। রাহুল কেপি ডানদিক থেকে একটা বল বাঁড়ালেন। সাহাল আব্দুল সামাদ বলটা বুকে রিসিভ করে ডান পায়ের জোরালো শটে জালে জড়িয়ে দিলেন। কিন্তু আবার তিন মিনিটের মধ্যে জ্বলে উঠল বুমু - কৃষ্ণ জুটি। দুর্দান্ত একটা থ্রু বাড়ালেন বুমু। রয় কৃষ্ণ বলটা ধরতে যাবেন। গোলরক্ষক তাকে ফাউল করলেন। পেনাল্টি দিতে ভুল করেননি রেফারি। স্পটকিক জালে জড়িয়ে দিলেন কৃষ্ণ।

    ৩৯ মিনিটে আবার বুমু ম্যাজিক। ডানদিক থেকে একটা বল ধরে কেরলের ডিফেন্ডারকে গতিতে পরাস্ত করে বক্সে ঢুকে পড়ে প্রথম পোস্ট দিয়েই বল জড়িয়ে দিলেন জালে।বুমু ম্যাজিক। ডানদিক থেকে একটা বল ধরে কেরলের ডিফেন্ডারকে গতিতে পরাস্ত করে বক্সে ঢুকে পড়ে প্রথম পোস্ট দিয়েই বল জড়িয়ে দিলেন জালে।দ্বিতীয়ার্ধের শুরুতেই আক্রমণের চাপ বাড়াল কেরল। কিন্তু কাউন্টার অ্যাটাকে ৫০ মিনিটে আর একটা গোল করে গেল সবুজ মেরুন। এবার বিশ্বমানের গোল করলেন লিস্টন কোলাসো। বক্সের ভেতর থেকে ডান পায়ের দুরন্ত কার্লিং শটে গোল করলেন গোয়ান ফুটবলার।

    মনবীর সিং শট ক্রসপিসে না লাগলে পাঁচ গোল হয়ে যেত তখনই। লিস্টনকে তুলে নিয়ে প্রবীর দাসকে নামানো হল। ৭০ মিনিটে ব্যবধান কমাল কেরল। আর্জেন্টিনার পেরেরা ডিয়াজ বল জালে জড়িয়ে দিলেন। আক্রমণের গতি বাড়াতে কেরল ৭৫ মিনিটে নামাল চেঞ্চকে। এটিকে মোহনবাগান নামাল ডেভিড উইলিয়ামস এবং বিদ্যানন্দকে।

    বাকি সময়টা কেরল চেষ্টা করল বটে। কিন্তু সবুজ মেরুনের শক্ত ডিফেন্স আর পরাস্ত হয়নি। সন্দেশ ঝিঙ্গান আগেই ছিলেন না। এদিন খেলেননি দলের প্রধান স্প্যানিশ ডিফেন্ডার তিরি। তাতেও কার্ল ম্যাক হিউ এবং শুভাশিস, প্রীতমরা যথেষ্ট লড়াই করলেন। এই জয়টা ডার্বির আগে এটিকে মোহনবাগানের আত্মবিশ্বাস বাড়িয়ে দেবে।

    Published by:Rohan Chowdhury
    First published: