Home /News /sports /
নাইজেরিয়া ম্যাচের দল কোচ সাম্পাওলি নন, বাছবেন মেসিরা নিজেই

নাইজেরিয়া ম্যাচের দল কোচ সাম্পাওলি নন, বাছবেন মেসিরা নিজেই

File Photo

File Photo

বিশ্বকাপের মধ্যেই জর্জ সাম্পাওলির ছুটির ঘণ্টা বাজিয়ে দিল আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন।

  • Share this:

    #মস্কো: বিশ্বকাপের মধ্যেই জর্জ সাম্পাওলির ছুটির ঘণ্টা বাজিয়ে দিল আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন। কোচের পদ থেকে অপসারিত না করলেও, ছাঁটা হল তাঁর ক্ষমতা। ফেডারেশনের খবর, নাইজেরিয়া ম্যাচে দল তৈরি করবেন ফুটবলাররা। যার নেতৃত্বে থাকবেন লিও মেসি।

    ক্রোয়েশিয়া ম্যাচে লজ্জার হারের পরেই মুখ খুলেছিলেন আর্জেন্টাইন ফুটবলার সার্জেই অ্যাগুয়েরো। বিস্ফোরণ ঘটিয়ে তিনি অভিযোগ করেছিলেন, কোচ জর্জ সাম্পাওলি একনায়ক। তাঁর ভ্রান্ত ছকেই ম্যাচ হেরেছে আর্জেন্টিনা। পাল্টা মুখ খুলে ফুটবলাদের প্রকাশ্যে কাঠগড়ায় তুলেছিলেন সাম্পাওলি। এই ঘটনার পরেই দলের ম্যানেজার জর্জ বরুচাগার থেকে রিপোর্ট চায় আর্জেন্টিনার ফুটবল ফেডারেশন। ওই রিপো‍র্টে বরুচাগাও পরিস্কার উল্লেখ করেন ফুটবলারদের ক্ষোভের কথা। এরপরেই মেসির সঙ্গে আলাদা ভাবে কথা বলেন এএফএ প্রধান ক্লদিও তাপিয়া। শনিবার ফেডারেশন জানিয়ে দেয়, গ্রুপের শেষ ম্যাচে সাম্পাওলি নন, দল তৈরি করবেন ফুটবলাররা। যার নেতৃত্ব দেবেন লিও মেসি এবং ম্যাসচেরানো।

    DgcUBDsV4AAADvl

    আরও পড়ুন- মন খারাপের জন্মদিনে নাইজেরিয়া জয়ের শপথ... হ্যাপি বার্থ ডে ‘কিং লিও’

    দুই সিনিয়র ফুটবলারকে সাহায্য করবেন হিগুয়েন এবং দি'মারিয়া। দলের কাছে স্পষ্ট বার্তা, ডাগ-আউটে শুধুমাত্র বসে থাকবেন সাম্পাওলি। চাকরি বাঁচাতে এএফএ প্রধানের সঙ্গে কথা বলেন আর্জেন্টিনার কোচ। তাতে অবশ্য কোনও কাজ হয়নি। চাকরি না গেলেও ডানা ছেঁটে বিশ্বকাপের মধ্যেই তাঁর ছুটির ঘণ্টা বাজিয়ে দিল আর্জেন্টিনার ফুটবল ফেডারেশন। এরমধ্যে আর্জেন্টিনা দলের সঙ্গে কথা বলার দাবি জানালেন দিয়েগো মারাদোনা। গত দু'টি ম্যাচে দর্শক ছিলেন তিনি। মারাদোনা চান মেসিদের বোঝাতে। তাঁর মতে, দু'একটা ভুল ধরিয়ে দিতে পারলে বিশ্বকাপে ফের জ্বলে উঠবে আর্জেন্টিনা।

    First published:

    Tags: 2018 FIFA World Cup, Argentina, FIFA 2018, Jorge Sampaoli, Lionel Messi, Nigeria, Preview

    পরবর্তী খবর